Sylhet View 24 PRINT

সিলেটে বিএনপি ও অঙ্গ সংগঠনের বিক্ষোভ মিছিল সমাবেশ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-১৯ ১৮:০১:৩১

সিলেট :: সিলেট সদর উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল সমাবেশ করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলার টুকের বাজার এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়।
সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীমের বাসায় পুলিশী হামলা, ভাংচুর, গুলী ও নেতাকর্মীদের গ্রেফতার এবং জেলা ও মহানগর বিএনপি’র সিনিয়র নেতৃবৃন্দ, উপজেলা নেতৃবৃন্দসহ নেতাকর্মীদের উপর হামলার প্রতিবাদে, বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন বিএনপি নেতৃবৃন্দ।

মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ বলেন, শান্ত সিলেটকে অশান্ত করতেই আওয়ামী নেতৃবৃন্দের নির্দেশে কতিপয় অতিউৎসাহী পুলিশ বিএনপি নেতাকর্মীদের উপর সীমাহিন জুলুম-নিপীড়ন চালাচ্ছে। কোন উস্কানী ছাড়াই সিলেট জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীমের বাসায় পুলিশের ন্যাক্কারজনক হামলা, ভাংচুর, গুলী ও নিরীহ নেতাকর্মীদের গ্রেফতারের মাধ্যমে সিলেটের রাজনীতিতে কলংকের কালেমা লেপন করা হয়েছে। এছাড়া কোন ঘটনা ছাড়াই নগরীর থানায় থানায় কাল্পনিক ঘটনা সাজিয়ে নেতাকর্মীদের উপর মামলা দায়ের সরকারের বাকশালী আচরণের সর্বশেষ নগ্নথাবা।

নেতৃবৃন্দ বলেন, অবিলম্বে সিনিয়র নেতাকর্মীদের উপর দায়েরকৃত মামলা প্রত্যাহার করুন। তিন বারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াসহ গ্রেফতারকৃত সকল নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দিন।
মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল কাশেম, জেলা বিএনপির স্বাস্থ্য সম্পাদক আ.ফ.ম কামাল, জেলা বিএনপির সহ-সাধারণ সম্পাদক মুরাদ হোসেন, জেলা ছাত্রদল সভাপতি আলতাফ হোসেন সুমন, জেলা বিএনপির সহ-পরিবেশ সম্পাদক হেলাল আহমদ, সদর উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক মারুফ আহমদ, হাটখোলা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আকবর আলী, যুবদল নেতা আব্দুস সালাম, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক শামীম আহমদ, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক দুলাল রেজা, যুবদল নেতা রাফি আহমদ, জাবেদ আহমদ, শাহ খুররুম ডিগ্রী কলেজ ছাত্রদল নেতা এস.কে শাহীন, জেলা ছাত্রদল নেতা আতিকুর রহমান, খালেদ মাহমুুদ তুহিন, রেজাউল কাদির রেজা, আলি আহমদ রনি, সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রুকনুল ইসলাম শামিম, জেলা ছাত্রদল নেতা জাহিদ হাসান জাবেদ, মুন্না, শিহাব, জাহেদ আহমদ, আব্দুস সালাম, গিয়াস, জুবেল আহমদ, কামরান উদ্দিন অপু ও আব্দুর রহিম রাসেল প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১৯ সেপ্টেম্বর ২০১৮/ প্রেবি/ইআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.