আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

জকিগঞ্জ ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-১৯ ২১:২৭:০৮

জকিগঞ্জ প্রতিনিধি :: জকিগঞ্জে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শিহাব উদ্দিন কর্তৃক দুর্নীতি, স্বেচ্ছাচারিতা ও আর্থিক অনিয়মের প্রতিবাদে এবং অপসারণ দাবিতে ঝাড়ু মিছিল করেছে স্থানীয় খেলোয়াড়রা।

বুধবার সন্ধ্যার পর জকিগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার থেকে ঝাড়ু মিছিলটি শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে মুক্তিযোদ্ধা চত্বরে গিয়ে প্রতিবাদ সভায় মিলিত হয়।

সভায় বক্তব্য রাখেন খেলোয়াড় আব্দুল কাদির, মাসুম আহমদ, ফয়ছল আহমদ, আব্দুর রহমান, মুনিম আহমদ, আসকর আলী, মিনহাজুল কিবরিয়া, লায়েক আহমদ, মুজিবুর রহমান প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, জকিগঞ্জে সদ্য সমাপ্ত বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টকে কেন্দ্র করে ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শিহাব উদ্দিন নানা কায়দায় অনিয়ম, দুর্নীতি, স্বেচ্ছাচারিতা ও আর্থিক লেনদেন করে খেলোয়াড় চূড়ান্ত করেছেন। উপজেলা পর্যায়ের খেলায় পৌরসভা একাদশ চ্যাম্পিয়ান হলেও জেলা পর্যায়ের খেলায় পৌরসভা একাদশের কোন খেলোয়াড় না নিয়ে মোটা অংকের টাকার বিনিময়ে বিভিন্ন ইউপি থেকে খেলোয়াড় চূড়ান্ত করেছেন।

সভায় বক্তারা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে ও তাকে সাধারণ সম্পাদকের পদ থেকে দ্রুত অপসারণ করতে আহবান জানান।

সিলেটভিউ/১৯ সেপ্টেম্বর ২০১৮/ডেস্ক/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন