আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

ওসমানীনগরে ভেটেরিনারি হাসপাতাল ভবনের উদ্বোধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-২০ ২১:৩৮:২৮

রনিক পাল, ওসমানীনগর প্রতিনিধি :: অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেছেন, বর্তমান সরকার দেশে ব্যাপক উন্নয়ন করেছে। দেশের প্রতিটি খাতে বর্তমান সরকার উন্নয়নযজ্ঞ সাধন করেছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। এই সরকার যতবার ক্ষমতায় আসে ততবারই উন্নয়ন হয়।
বৃহস্পতিবার দুপুরে সিলেটের ওসমানীনগরে উপজেলা প্রাণিসম্পদ অফিস ও ভেটেরিনারি হাসপাতালের ভবন উদ্বাধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক আবু সাফায়াৎ মোঃ শাহেদুল ইসলামের সভাপতিত্বে এবং উপজেলা মৎস্য কর্মকর্তা আবদুল সালামের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, বর্তমান সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী, উপজেলা চেয়ারম্যান ময়নুল হক চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিছুর রহমান, জেলা আওয়ামী লীগ নেতা সৈয়দ এফতার হোসেন পিয়ার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, জাপা সভাপতি সুফি মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, সাবেক সম্পাদক আবদাল মিয়া, ওসি আলী মাহমুদ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিলেট জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা আতিয়ার রহমান।

উল্লেখ্য নবগঠিত ওসমানীনগর উপজেলায় প্রাণিসম্পদ অধিদপ্তর ইউএলসিডি স্থাপন প্রকল্পের আওতায় প্রায় ১ কোটি ১১ লাখ টাকা ব্যয়ে প্রাণিসম্পদ অফিস ও ভেটেরিনারি হাসপাতালের ভবন নির্মাণ করা হয়েছে।

সিলেটভিউ/২০ সেপ্টেম্বর ২০১৮/আরপি/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন