আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

বিশ্বম্ভরপুরে মুকুটকে সংবর্ধনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-২০ ২২:০৪:৩৩

বিশ্বম্ভরপুর সংবাদদাতা :: সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান বলেছেন, রাজনীতি আমার পেশা নয়, আমার নেশা। জনগনের উন্নয়নের স্বার্থে আমি জীবন বিসর্জন দিতেও কার্পন্য করব না। উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য আগামীতেও নৌকার প্রার্থীকে জয়ী করতে আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।
সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও সিআইপি নির্বাচিত হওয়ায় নুরুল হুদা মুকুটের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এর আগে দুপুরে ললিয়াপুর ও বাঘমারা গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধন করেন তিনি।

বিশ্বম্ভরপুর আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

সংবর্ধিত অতিথি নুরুল হুদা মুকুট উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের জন্য ৪০ লাখ টাকা বরাদ্দের ঘোষণা দেন।

বৃহষ্পতিবার বিকেলে উপজেলা প্রেসক্লাব প্রাঙ্গনে বিশ্বম্ভরপুর উপজেলা আ.লীগ সভাপতি বেনজির আহমদ মানিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দিলীপ কুমার বর্মনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি রেজাউল করিম শামীম, উপজেলা সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান সুলেমান তালুকদার, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য শামছুজ্জামান শাহ, পলাশ ইউপি চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি আব্দুল কাইয়ূম মাস্টার, ধনপুর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার, ফতেপুর ইউপি চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আপ্তাব উদ্দিন, শিক্ষক সাজ্জাদুর রহমান সাজু, উপজেলা মহিলা আ’লীগ আহ্বায়ক মাহফুজা আক্তার রিনা, উপজেলা যুবলীগ সভাপতি খালেদ মাহমুদ তালুকদার, সাধারণ সম্পাদক সোহেল আহমদ, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক জুয়েল আলম, মোশারফ হোসেন ইমন, সাবেক জাতীয় অ্যাথলেট দিলোয়ার হোসেন দিলু, উপজেলা যুবলীগের সহ সভাপতি আনোয়ার হোসেন খোকন, বঙ্গবন্ধু সৈনিকলীগ সভাপতি সেলিম আহমদ মিঠু, উপজেলা ছাত্রলীগ সাধারণ কামরুজ্জামান কামরুল।

অনুষ্ঠান শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন উপজেলা ওলামালীগ নেতা ফজলুর রহমান।

সিলেটভিউ/২০ সেপ্টেম্বর ২০১৮/ডেস্ক/পিডি




শেয়ার করুন

আপনার মতামত দিন