আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

বালাগঞ্জের শ্রেষ্ঠ এসএমসি সভাপতি নির্বাচিত হলেন রুকন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-২০ ২২:২৯:২০

বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জ উপজেলার নশিওরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটি (এসএমসি)’র সভাপতি উপজেলার শ্রেষ্ঠ এসএমসি সভাপতি নির্বাচিত হয়েছেন। বালাগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার মো. আব্দুর রকীব ভুঁইয়া এ ব্যাপারে সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, গত ১৩ সেপ্টেম্বর সংশ্লিষ্ট এসএমসি সভাপতিদের সাক্ষাৎকার গ্রহণ শেষে বৃহস্পতিবার উপজেলা পর্যায়ে চুড়ান্তভাবে বিজয়ী এসএমসি সভাপতিসহ সংশ্লিষ্টদের নামের তালিকা জেলা শিক্ষা অফিসে প্রেরণ করা হয়েছে।

আব্দুল শাহাদত রুকন নশিওরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হিসেবে ২য় বারের মত দায়িত্ব পালন করছেন। ইতোপূর্বে তিনি বিদ্যালয় পরিচালনা কমিটিতে ২দফা শিক্ষানুরাগী সদস্য, ১বার ভূমিদাতা সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। 

তিনি দেওয়ান বাজার ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি, স্থানীয় নশিওরপুর শাহী ঈদগাহ পরিচালনা কমিটি ও পূর্ব নশিওরপুর জামে মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

এদিকে আব্দুল শাহাদত রুকন বালাগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ এসএমসি সভাপতি নির্বাচিত হওয়ায় সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল হকসহ উপজেলা শিক্ষা কমিটির সদস্যবৃন্দ, সিলেট জজ কোর্টের এপিপি এডভোকেট সুয়েব আহমদ, নশিওরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটি ও অভিভাবক কমিটির সদস্যবৃন্দ, বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ এবং এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

সিলেটভিউ/২০ সেপ্টেম্বর ২০১৮/জেআরজে/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন