আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

রোটারেক্ট ক্লাব অব লিডিং ইউনিভার্সিটির ইয়ার লঞ্চিং প্রোগ্রাম অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-২০ ২২:৪০:৩৪

এলইউ প্রতিনিধি :: লিডিং ইউনিভার্সিটির ভাইস-চ্যান্সেল প্রফেসর ড. মো: কামরুজ্জামান চৌধুরী  বলেছেন, সমাজের নিপীড়িত মানুষের জন্য কাজ করে যাচ্ছে রোটারেক্টরা। সমাজ ও দেশের প্রতি তাদের দায়বদ্ধতা অনেক। আমি বিশ্বাস করি রোটারেক্টরা সমাজে সন্ত্রাসবাদ ও জঙ্গীবাদ বিরোধী সচেতনতা বৃদ্ধির করতেও বলিষ্ট ভূমিকা রাখবে।

রোটারেক্ট ক্লাব অব লিডিং ইউনিভার্সিটি আয়োজিত ইয়ার লাঞ্চিং প্রোগ্রামের প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো: কামরুজ্জামান চৌধুরী এসব কথা বলেন। তিনি আরও উল্লেখ করেন, আন্তর্জাতিকভাবে রোটারী ক্লাবের সুনাম রয়েছে।  সিলেটের রোটারী ক্লাবগুলো সমাজের দু:স্থ ও অসহায় মানুষদের সাহায্যার্থে বিভিন্ন সময়ে এগিয়ে আসছে। সেই সাথে রোটারেক্ট ক্লাব অব লিডিং ইউনিভার্সিটির সদস্যরাও অনেক সেবামূলক কাজে অংশগ্রহণ করছে। তাদের এ কার্যক্রম  আরও এগিয়ে যাবে এ প্রত্যাশা রেখে তিনি উপস্থিত সিলেটের বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজ থেকে আসা রোটারেক্ট ক্লাবের প্রেসিডেন্ট এবং সদস্যদের আন্তরিকভারে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে লিডিং ইউনিভার্সিটির রেজিস্ট্রার মেজর (অব) মো: শাহ আলম, পিএসসি, অন্যান্য অতিথিবৃন্দের মধ্যে ক্লাবের উপদেষ্টা সহযোগি অধ্যাপক ও ইই্ই বিভাগের বিভাগীয় প্রধান রোটারিয়ান রুমেল এম এস রহমান পীর, প্রক্টর এবং আইন বিভাগের সহাযোগি অধ্যাপক মো: রামেদুল ইসলাম, আইন বিভাগের বিভাগীয় প্রধান মো: আব্দুল মোসাব্বির চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

শুভেচ্ছা বক্তব্য দেন রোটারেক্ট ক্লাব অব লিডিং ইউনিভার্সিটির সদস্য ইইই বিভাগের শিক্ষার্থী ইউসুফ জাহান। পারফরম্যান্স প্রোগ্রাম পরিচালনা করেন মো: সজিব। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তিলায়াত করেন আব্দুর রশিদ।

বাংলাদেশের  জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে শুরু হওয়া ইয়ার লঞ্চিং প্রোগ্রামে রোটারেক্ট ক্লাব অব লিডিং ইউনিভার্সিটির বর্তমান প্রেসিডেন্ট মো. নূর উদ্দিন তিলক ও পাস্ট প্রেসিডেন্টসহ সিলেটের বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজের রোটারেক্ট ক্লাবের প্রেসিডেন্ট ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে রোটারেক্ট ক্লাব অব লিডিং ইউনিভার্সিটির ২০১৮-১৯ সালের নতুন কমিটির সদস্যদের পরিচয় করিয়ে দেওয়া হয়।

সিলেটভিউ/২০ সেপ্টেম্বর ২০১৮/ডেস্ক/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন