আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

মেয়র প্রার্থী পাপলুর নির্বাচনী কার্যালয় উদ্বোধন করলেন কামরান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-২১ ২১:৩৮:৫৭

সিলেট :: গোলাপগঞ্জ পৌরসভার মেয়র পদে উপ-নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী জাকারিয়া আহমদ পাপলুর প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করেছেন সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি ও কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান।

শুক্রবার সন্ধ্যায় গোলাপগঞ্জ চৌমুহনীস্থ নূর ম্যানশনে কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশের উন্নয়নের প্রতীক হচ্ছে নৌকা। আসন্ন পৌরসভা উপ-নির্বাচনে পূর্বের ন্যায় উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে হবে। গোলাপগঞ্জ পৌরসভা দেশের মধ্যে একটি স্বনামধন্য জনপদ। পৌর এলাকাকে মডেলে পরিণত করতে নৌকার মাঝি জাকারিয়া আহমদ পাপলুর মত একজন বিচক্ষণ, সৎ ও নিষ্ঠাবান ব্যক্তিকে বিজয়ী করে পৌর এলাকার সার্বিক উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

উদ্বোধনী বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, যুগ্ম সাধারন সম্পাদক ফয়জুর আনোয়ার আলাওর, শ্রম বিষয়ক সম্পাদক জুবের খাঁন, বিয়ানীবাজার পৌরসভার মেয়র আব্দুস শুক্কুর, জেলা পরিষদ সদস্য হাসিনা বেগম, সাবেক ছাত্রনেতা অ্যাডভোকেট আব্বাস উদ্দিন, গোলাপগঞ্জ উপজেলা শ্রমিকলীগ সভাপতি আব্দুল মন্নান, পৌর আওয়ামীলীগ নেতা মকসুদ হোসেন বাবুল, বেলাল আহমদ, এমএ হান্নান, পৌর নাগরিক কমিটির সেক্রেটারি ইসহাক আলী, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিপন, ব্যবসায়ী শাহেদ আহমদ খানসহ উপজেলা যুবলীগ, ছাত্রলীগ ও পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডের নাগরিকবৃন্দ।

সিলেটভিউ২৪ডটকম/২১ সেপ্টেম্বর ২০১৮/প্রেবি/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন