আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

কমলগঞ্জে মহিলার মস্তকবিহিন লাশ উদ্ধার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-২৩ ০০:৩৯:১৭

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগপঞ্জের মাধবপুর ইউনিয়নের সীমান্তবর্তী ধলই চা বাগান এলাকা থেকে এক মহিলার মস্তকবিহিন লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে চা শ্রমিকরা লাশ দেখে পুলিশকে অবহিত করার পর বিকাল সাড়ে ৫টায় লাশটি উদ্ধার করে।

ধলই চা বাগানের ১নং সেকশনে নারী চা শ্রমিকরা চা পাতা উত্তোলন করতে গিয়ে মস্তকবিহিন এক মহিলার লাশ পড়ে থাকতে দেখে চা বাগান ব্যবস্থাপককে জানায়। চা বাগান কর্তৃপক্ষের মাধ্যমে কমলগঞ্জ থানায় জানানোর পর অফিসার্স ইনচার্জ মো: আরিফুর রহমান এর নেতৃত্বে¡ পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে লাশের সুরতহাল শেষে উদ্ধার করে। উদ্ধারকৃত মস্তকবিহিন মহিলার বয়স আনুমানিক ২৫/২৬ বছর হবে।

থানা সূত্রে জানা যায়, লাশের পাশের উদ্ধারকৃত কিছু আলামত ও সুরতহালে ধারণা করা হচ্ছে গণ ধর্ষণের পর গলা কেটে হত্যা করে রাখা হয়েছে। তবে ধলই চা বাগানে খোঁজ নিয়েও লাশের পরিচয় জানা যায়নি। এতে ধারণা করা হচ্ছে অন্য কোন স্থান থেকে এনে ধর্ষনের পর এখানে ফেলে রাখা হয়েছে। ঘটনাস্থলে কনডম ও যৌন উত্তেজক ঔষধের লেভেল পাওয়া গেছে।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় ধলই চা বাগানের শ্রমিকদের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সিলেটভিউ২৪ডটকম/২৩ সেপ্টেম্বর ২০১৮/জেএ /ডিজেএস


শেয়ার করুন

আপনার মতামত দিন