আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

টাওয়ার হ্যামলেট কাউন্সিলের সঙ্গে মেয়র আরিফের মতবিনিময়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-২৩ ১০:৪০:২২

সিলেটভিউ ডেস্ক :: টাওয়ার হ্যামলেট কাউন্সিলের সঙ্গে সিলেট সিটি করপোরেশনের সেতু বন্ধন দীর্ঘদিনের। দুই স্থানীয় সরকার প্রতিষ্ঠানের মধ্যে প্রতিনিধিদলের সফর বিনিময়, উন্নয়ন ও সেবামূলক বিভিন্ন বিষয়ে চুক্তিসহ সুসম্পর্ক বিদ্যমান।

সম্প্রতি সিলেটের মেয়র আরিফুল হক চৌধুরী টানা দ্বিতীয় মেয়াদে সিলেট সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হয়ে প্রথমবারের মতো লন্ডন সফরে আসেন। মেয়রের লন্ডন আগমন উপলক্ষে টাওয়ার হ্যামলেট কাউন্সিলের স্পিকার কাউন্সিলার আয়াছ মিয়া সিলেটের মেয়র আরিফুল হক চৌধুরীর সম্মানে এক মতবিনিময় সভার আয়োজন করেন।

স্পিকারের চেম্বারে অনুষ্ঠিত উক্ত মতবিনিময় সভায় পারস্পরিক শুভেচ্ছা বিনিময় ও দ্বিপাক্ষিক স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। বিশেষত টুইনিং প্রজেক্ট পুনরায় সচল করার ব্যাপারে ঐক্যমত পোষণ করা হয়।

মতবিনিময় সভায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কাউন্সিলার আহবাব হোসেন, কাউন্সিলার শাহ সোহেল আমিন, সাংবাদিক নজরুল ইসলাম বাসন, মুজিবুর রহমান, কমিউনিটি নেতা মোহাম্মদ আলী আহমদ আজাদ, মানবাধিকার কর্মী আবুল হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব সোনাহর আলী রিংকু, আজিজুর রহমান ও মাওলানা মোহাম্মদ আব্দুল্লাহ প্রমুখ ব্যক্তিবর্গ।

সিলেটভি২৪ডটকম/২৩ সেপ্টেম্বর ২০১৮/ডেস্ক/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন