আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

শাবিতে ইংলিশ ফুটবল ফেস্টে চ্যাম্পিয়ন এফসি হট কেকস

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-২৫ ০১:১৬:৪৬

সিলেট :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি)ইংরেজি বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থীদের আয়োজনে 'ইংলিশ ফুটবল ফেস্ট-২০১৮' এর ফাইনাল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল মাঠে বিকেল ৩.০০ টার সময় এফসি হট কেকস ও এফসি ডেঙ্গু এর মধ্যকার ফাইনাল ম্যাচের উদ্বোধন করেন ইংরেজি বিভাগের শিক্ষক অধ্যাপক ড. হিমাদ্রী শেখর রায় এবং শাবিপ্রবি শারীরিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক চৌধুরী সৌদ বিন আম্বিয়া। ফাইনাল ম্যাচে এফসি ডেঙ্গুকে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় এফসি হট কেকস।

খেলার প্রথমার্ধে ১-০ তে এগিয়ে যায় এফসি হট কেকস। এফসি হট কেকসের পক্ষে জয় সূচক একমাত্র গোল করেন মিনহাজ আহমেদ মানিক। শেষ মিনিট পর্যন্ত এফসি হট কেকের দুর্ভেদ্য রক্ষণকে ফাঁকি দিয়ে গোল নামক সোনার হরিণের দেখা পায়নি এফসি ডেঙ্গু্। পুরো টুর্ণামেন্ট দাপিয়ে খেলানো এফসি ডেঙ্গু্র চৌকস খেলোয়াড় রাজু রুপসী ফাইনাল ম্যাচে ছিলেন বাক্সবন্দী; যে দু'একটি সুযোগ পেয়েছিলেন সেগুলোও ছিল লক্ষ্যভ্রষ্ট।

ফাইনাল ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় এফসি ডেঙ্গুর প্লেমেকার মিনহাজ আহমেদ মানিক, পুরো টুর্ণামেন্টে ৮ গোল করে ম্যান অব দ্যা টুর্ণামেন্ট নির্বাচিত হয় রাজু রুপসী এবং গোলবারে অসাধারণ নৈপুণ্য প্রদর্শনের জন্য টুর্ণামেন্ট সেরা গোলরক্ষক নির্বাচিত হয় এফসি ট্রস ট্রসের গোলরক্ষক মিছবা উল হক চৌধুরী।

ম্যাচ শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ইংরেজি বিভাগের শিক্ষক অধ্যাপক ড. হিমাদ্রী শেখর রায়, সহকারী অধ্যাপক তালুকদার মোহাম্মদ মিসবাহ উদ্দীন, সহকারী অধ্যাপক মো. আবু হেনা পহিল। এসময় ইংরেজি বিভাগের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অধ্যাপক হিমাদ্রী শেখর রায় বলেন, ইংরেজি বিভাগ শিক্ষা, সংস্কৃতির চর্চা সহ খেলাধুলাতেও এগিয়ে যাবে। প্রত্যেক বছর বিভাগে এ ধরনের আয়োজন নিয়মিত হবে। এসময় মি. রায় টুর্ণামেন্টের সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

সিলেটভিউ২৪ডটকম/২৫ সেপ্টেম্বর ২০১৮/এসআর/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন