আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

বিএনপি নেতা আলী আহমদের জামিন নামঞ্জুর, কারাগারে প্রেরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-২৫ ১২:১০:২৮

নিজস্ব প্রতিবেদক :: সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদের জামিন নামঞ্জুর করেছেন আদালত। সিলেট সিটি নির্বাচনের পূর্বে ২১ জুলাই দুই কর্মীর মুক্তির দাবীতে উপশহরে মহানগর পুলিশ উপ কমিশনার (দক্ষিণ) কার্যালয়ের সামনে আন্দোলনের ঘটনায় ‘পুলিশের কাজে বাধা দেয়ার’ মামলায় তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার সিলেট মহানগর দায়রা জজ আদালতে এই মামলায় জামিন আবেদন করলে আদালত তা নামঞ্জুর করেন।

এ মামলার আসামী আলী আহমদসহ অন্যরা উচ্চ আদালত থেকে পূর্বে জামিন নিয়েছিলেন। পরের কার্যদিবসে আলী আহমদ নিম্ন আদালতে হাজিরা দেননি। হাজিরা না দেয়ায় মঙ্গলবার নিম্ন আদালত থেকে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেয়া হয়।

প্রসঙ্গত, গত ২১ জুলাই সিলেট সিটি নির্বাচনের পূর্বে দুই কর্মীর মুক্তির দাবীতে উপশহরে মহানগর পুলিশ উপ কমশিনার (দক্ষিণ) কার্যালয়ের সামনে আন্দোলন করেন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। প্রায় দুই ঘন্টা সড়কে বসে তারা দুই কর্মীকে ছেড়ে দেয়ার দাবি জানান। একপর্যায়ে পুলিশ বিএনপি নেতাদের জানান, ওই দুজনকে ওসমানীনগর থানার একটি নিয়মিত মামলায় গ্রেফতার করা হয়েছে। তাদেরকে আদালতে সোপর্দ করা হবে। এরপর বিএনপি নেতাকর্মীরা সেখান থেকে চলে যান। ওই ঘটনায় ‘পুলিশের কাজে বাধা দেয়ার’ অভিযোগ এনে মামলা করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/২৫ সেপ্টেম্বর ২০১৮/এমইউএ/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন