আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

প্রধানমন্ত্রীর তহবিল থেকে সিলেটে অসুস্থ মানুষের মধ্যে চেক বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-২৫ ১৮:১১:৪৩

সিলেট :: সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট লুৎফুর রহমান বলেছেন, শেখ হাসিনার সরকার মানেই উন্নয়নের সরকার। শেখ হাসিনা সাধারণ মানুষের আর্থিক অবস্থার উন্নয়নের জন্য বিভিন্নভাবে কাজ করে যাচ্ছেন। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের অসহায়, দরিদ্র ও অসুস্থ মানুষের প্রতি সর্বদা আন্তরিক। অসুস্থ মানুষদের সুস্থ করতে চিকিৎসা বাবদ অনুদান প্রদান করা মহতি উদ্যোগ। তিনি বলেন, বর্তমান সরকারের আমলে অসুস্থ মানুষদের চিকিৎসা বাবদ যেভাবে অনুদান দেওয়া হচ্ছে অতীতে আওয়ামীলীগ ব্যতিত কোন সরকার তা দিতে পারেনি। তিনি প্রধানমন্ত্রীকে আন্তরিক অভিনন্দন জানিয়ে এ ধারা অব্যাহত রাখার আহ্বান জানান।
তিনি মঙ্গলবার দুপুরে জেলা পরিষদ কার্যালয়ে প্রধানমন্ত্রীর বিশেষ তহবিলের ও সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবার প্রচেষ্টায় প্রাপ্ত অর্থের অনুদানের চেক বিতরণ কালে উপরোক্ত কথাগুলো বলেন।
চেক বিতরণকালে উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবা, ৩ নং সংরক্ষিত আসনের সদস্য সুষমা সুলতানা রুহি, জেলা পরিষদের ১ নং ওয়ার্ডের  সদস্য মোহাম্মদ শাহানুর, ২ নং ওয়ার্ড সদস্য মতিউর রহমান মতি, ৩নং ওয়ার্ড সদস্য মো.নুরুল ইসলাম ইছন,১৪ নং ওয়ার্ড সদস্য ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সিলেট ইউনিটের নির্বাহী পরিচালক মো.ইমাম উদ্দিন চৌধুরী, এডভোকেট কাজী আশরাফ, ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মকলিছুর রহমান কামরান, লন্ডন মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সুহেল আহমদ সাহেল, যুব সংগঠক আফিকুর রহমান আফিক প্রমুখ।
প্রধানমন্ত্রীর বিশেষ তহবিল অনুদানের চেক  প্রাপ্তরা হলেন সিটি কর্পোরেশনের উপশহর এলাকার বাসিন্দা কলামিস্ট ও গবেষক আতিকুর রহমান ৫০ হাজার, দক্ষিন সুরমা উপজেলার ব্রাক্ষন পাড়া গ্রামের বাসিন্দা মো.ইদ্রিস আলী ৫০ হাজার, দক্ষিন সুরমা উপজেলা নিজ সিলাম উত্তর পাড়া গ্রামের বাসিন্দা মানিক মিয়া ৩০ হাজার, সদর উপজেলা হাসিনা বেগম ৩০ হাজার, দক্ষিন সুরমা উপজেলার লাল মিয়া ১৫ হাজার  ও জকিগঞ্জ উপজেলার কুলসুম বেগমের হাতে ২০ হাজার টাকার  অনুদানের চেক প্রদান করেন এডভোকেট লুৎফুর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ।
সিলেটভিউ২৪ডটকম/২৫ সেপ্টেম্বর ২০১৮/প্রেবি/ইআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন