Sylhet View 24 PRINT

শেখ হাসিনার জন্মদিনে সিলেট জেলা আওয়ামী লীগের কর্মসূচি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-২৫ ২১:২৯:৪৩

সিলেট :: আগামী ২৮ সেপ্টেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে নানা কর্মসূচি গ্রহন করেছে সিলেট জেলা আওয়ামী লীগ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সিলেটের প্রত্যেক উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে আলাদাভাবে কর্মসূচি গ্রহনের নির্দেশ দিয়েছে জেলা আওয়ামী লীগ। এদিন সব মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল এবং মন্দির, প্যাগোডা ও গির্জাসহ বিভিন্ন ধর্মীয় উপাসনালয়ে বিশেষ প্রার্থনা সভাসহ বিভিন্ন মানবিক কর্মসূচির মধ্য দিয়ে শেখ হাসিনার জন্মদিন পালনের জন্য আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মী, সমর্থক, শুভানুধ্যায়ীদের প্রতি আহ্বান জানিয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী।

কর্মসূচির অংশ হিসেবে সিলেট জেলা আওয়ামী লীগের উদ্যোগে জেলা পরিষদ মিলনায়তনে ২৭ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) দিবাগত রাত ১২.০১ মিনিটে দলীয় নেতাকর্মীদের নিয়ে কেক কাটা হবে।

এছাড়াও শুক্রবার (২৮ সেপ্টেম্বর) বিকাল পাঁচটায় সিলেট নগরীর ইব্রাহিম স্মৃতি সংসদে যৌথ উদ্যোগে আলোচনা সভা এবং মিলাদ মাহফিলের আয়োজন করেছে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ।

সিলেটভিউ/২৫ সেপ্টেম্বর ২০১৮/প্রেবি/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.