Sylhet View 24 PRINT

সিলেটে আওয়ামী লীগের দখলে কোর্টপয়েন্ট

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১০ ১২:২৭:৩৬

জ্যেষ্ঠ প্রতিবেদক :: বহুল আলোচিত ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়কে ঘিরে যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা প্রতিহত করার লক্ষ্যে সিলেটের রাজপথে অবস্থান নিয়েছেন সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বুধবার সকাল ৯ টা থেকে সিলেটের কোর্টপয়েন্টে অবস্থান নিয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগ সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, ফয়জুল আনোয়ার আলাউর, বিজিত চৌধুরী, আবদুল খালিক, এটিএম হাসান জেবুলসহ সিলেট মহানগর যুবলীগ, ছাত্রলীগসহ অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ।

কোর্টপয়েন্টে অবস্থানকালে সিলেট মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ সংক্ষিপ্ত সমাবেশ করেন।

সমাবেশে বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগ সভাপতি ও কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান। তিনি বলেন, ২১ আগস্টের গ্রেনেড হামলা ইতিহাসের একটি বর্বরোচিত ঘটনা। একটি বর্বরোচিত হত্যাকান্ড। যার মাধ্যমে আওয়ামী লীগকে নেতৃত্বশূণ্য করতে চেয়েছিল বিএনপি-জামায়াত জোট সরকার। জঘণ্য ওই হামলায় আমাদের ২৩ জন নেতাকর্মী নিহত হন। আদালতের রায়ের মাধ্যমে এই ন্যাক্কারজনক ঘটনার সাথে জড়িতদের বিচারের রায় হল। উচ্চ আদালতে যেনো হামলার মূল পরিকল্পনাকারী তারেক রহমানের ফাঁসির রায় হবে আমরা সেটি আশা করেছিলাম। আমরা হতাশ হয়েছি। আমরা আশাবাদি উচ্চ আদালতে তাদের সর্বোচ্চ শাস্তি হবে।

সমাবেশে সিলেট মহানগর যুবলীগ, মহানগর ছাত্রলীগসহ অন্যান্য অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সিলেটভিউ/১০অক্টোবর২০১৮/শাদিআচৌ/এমইউএ



সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.