আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

সিলেটে শুরু হতে যাচ্ছে কুটিম-জুয়েল স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১১ ১২:২৬:৪১

নিজস্ব প্রতিবেদক :: সিলেট জেলা দলের প্রয়াত ফুটবলারদের স্মরণে সিলেট জেলা ফুটবল ও খেলোয়াড় কল্যাণ সমিতি আয়োজন করতে যাচ্ছে এক ভিন্ন ধর্মী ফুটবল টুর্ণামেন্ট। সিলেট জেলা দলের প্রয়াত দুই কৃর্তী ফুটবলার কুটিম ও জুয়েল এর স্মরণে অনুষ্ঠিত টুর্ণামেন্টে সিলেটের সাবেক ও বর্তমান খেলোয়াড়দের সমন্বয়ে গঠন করা হয়েছে ছয়টি দল।

ছয়টি দলের মধ্যে পাচঁটি দলের মধ্যে নামকরণ করা হয়েছে সিলেটের প্রয়াত জেলাদলের পাচঁ ফুটবলাদের নামে। দলের নামগুলো হল- তোফা একাদশ, বিজন একাদশ, ফখরুল একাদশ, সিরাজ একাদশ ও মোস্তাক একাদশ। অন্য দলটি হচ্ছে সিলেটের সাবেক মাঠ কাপাঁনো সোনালী অতীত।

খেলোয়াড়দের কল্যাণ সমিতি আয়োজনে অনুষ্ঠিত টুর্ণামেন্ট উদ্বোধন হবে শুক্রবার বেলা ২টায়।

উদ্বোধনী ম্যাচে খেলবে তোফা একাদম বনাম সিরাজ একাদশ, ২য় ম্যাচে খেলবে মোস্তাক একাদশ বনাম সোনালী অতিতি ক্লাব এবং ৩য় ম্যাচ অনুষ্ঠিত হবে ফখরুল একাদশ বনাম বিজন একাদশের মধ্যে। টুর্ণামেন্টের প্রতিটি খেলা সিলেটের সকল ক্রীড়ামোদিদের মাঠে এসে দেখার জন্য সমিতির পক্ষ থেকে বিনীত ভাবে অনুরোধ করা যাচ্ছে। উক্ত টুর্ণামেন্ট মিডিয়া পর্টনার হিসেবে থাকছে ‘Sylhetview24.com’।

খেলোয়াড়দের নামের তালিকা:
তোফা একাদশ: শিপলু, মূর্শেদ, চঞ্চল, মাজেদ, রাজা, মিলন, জাগলু, রিপন-ঢাকা দক্ষিণ, শিপলু, জসিম, সুফিয়ান, পলাশ, জাহদে, জাকের, বুলবুল, নাহিদ, নাচন, রানা, মিনহাজ-ঢাকা দক্ষিণ।

বিজন একাদশ: সোহেল, সামসুল, কামরুল, আতাউর, আঙ্গুর, (নাফিজ), দেলওয়ার, মানিক, কামরুল-বিআইডিসি, ইকবাল গোলাপগঞ্জ, শাহিন, জুয়েল-বিশ্বনাথ, লায়েক সিনিয়র, মনসুর, কামরুল প্রেস, সামসুল-ডি, কয়ছর, গনি, মুন্না, বড় মুন্না, মনির।

ফথরুল একাদশ: আজিজ, সুজন, জামিল, খালিক, শিমু, সামাদ, বক্কর, গুলজার, জুয়েল-গোলাপগঞ্জ, রাসেল, আরিফ, গৌছ, টিপু, আলম, জামাল, হুসেন, হৃদয়, বাপ্পি, ইমন, শরিফ।

সিরাজ একাদশ: সুমন, রাজ্জাক/ববি, জুয়েল, আক্তার, মাইকেল রুম্মান, রিপন, সাদ্দাম, সুহিন, আতাউর, নুর, জিল্লুর, সুনাম, নান্নু, মিঠন, সাকিব, রাজু, আমিন (কুচাই), মিজান, তালেব, রাসু(মিরাবাজার)।

মোস্তাক একাদাশ: খালেদ , সমুজ, লায়েক, বাবুল-১, ইমরান, অপু, মনি, টুটুল, ইমরাজ, ফজল, কাইয়ুম, সাকি, ফজর আলী, জাকারিয়া, মিনহাজ, রাসেল- কুচাই, কিবরিয়া, আকমল, রুমেল-মোগলাবাজার।

সিলেটভিউ২৪ডটকম/১১ অক্টোবর ২০১৮/এমআর/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন