Sylhet View 24 PRINT

হবিগঞ্জে বিভিন্ন পূজা মন্ডপে ৪৩ হাজার কেজি চাল বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১১ ১৪:৫১:৩৪

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জ সদর উপজেলা, হবিগঞ্জ পৌরসভা ও শায়েস্তাগঞ্জ পৌরসভার ৮৭টি সার্বজনীন দুর্গাপূজা মন্ডপে ৪৩ হাজার ৫০০ কেজি সরকারি চাউল বিতরণ করা হয়েছে।

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জ সদর উপজেলা পরিষদের হলরুমে এই চাল বিতরণ করেন হবিগঞ্জ সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির।

এ সময় এমপি আবু জাহির তার ব্যক্তিগত তহবিল থেকে ৮৭টি মন্ডপে আরো ৫ হাজার করে মোট ৪ লাখ ৩৫ হাজার নগদ টাকা বিতরণ করেন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মর্জিনা খাতুনের সভাপতিত্বে এবং সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ জাহানের পরিচাচলনায় চাল এবং অর্থ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট পুন্যব্রত চৌধুরী বিভু, পরিষদের সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, আব্দুল মুকিত, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগমসহ সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে আবু জাহির বলেন, আওয়ামী লীগ সরকার অসম্প্রদায়িক রাজনীতিতে বিশ্বাসী। এ সরকারের আমলে সকল ধর্মের মানুষই নির্বিঘ্নে ধর্মীয় উৎসব পালনের সুযোগ পায়। এ সময় তিনি সাম্প্রদায়িক সম্প্রীতি এবং সকল উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও সরকারের ধারাবাহিকতা অব্যাহত রাখার আহবান জানান।


সিলেটভিউ২৪ডটকম/১১ অক্টোবর ২০১৮/কেএস/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.