Sylhet View 24 PRINT

জকিগঞ্জে সালামসহ ৫ জনের বিরুদ্ধে মামলা রেকর্ডের নির্দেশ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১১ ১৮:৫৬:৫১

জকিগঞ্জ প্রতিনিধি :: জকিগঞ্জে ৫জনের বিরুদ্ধে চাঁদাবাজী ও চুরির মামলা রেকর্ডের নির্দেশ দিয়েছেন আদালত।

বুধবার জকিগঞ্জ পৌর এলাকার গন্ধদত্ত গ্রামের মৃত আফতাব আলীর ছেলে আব্দুল হান্নান বাদী হয়ে গোপীরচক গ্রামের বেন্ডাই মিয়ার ছেলে আব্দুস সালাম (৩৫), পীরেরচক গ্রামের ইউনুছ আলীর ছেলে মাসুম আহমদ (২০), ধলাই মিয়ার ছেলে আবুল হোসেন (২২), আব্দুস সাত্তারের ছেলে শামিম আহমদ (২৮) ও মৃত মহব্বত আলীর ছেলে মামুন আহমদ (২৫) কে আসামী করে চাঁদাবাজী, চুরিসহ বিভিন্ন অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন।

পরে জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের ভারপ্রাপ্ত বিচারক শারমীন খানম নীলা মামলাটি জকিগঞ্জ থানায় রুজু করে ১৫ অক্টোবরের মধ্যে রুজু সংক্রান্ত প্রতিবেদন আদালতে জমা দিতে ওসি হাবিবুর রহমান হাওলাদারকে নির্দেশ প্রদান করেন।

মামলা এজাহার সূত্রে জানাগেছে, আব্দুস সালামের নেতৃত্বে আসামীরা ব্যাটারী চালিত টমটম গাড়ীর চালক আব্দুল হান্নানের কাছে প্রতিদিন ২শ টাকা করে চাঁদা দাবী করে। চাঁদার টাকা না পেয়ে গত ২৭ জুলাই জকিগঞ্জ বাজারে চাঁদাবাজরা আব্দুল হান্নানকে পিটিয়ে গুরুত্বর জমখ করে নগদ টাকা ও মোবাইল কেড়ে নেয়।

জকিগঞ্জ থানার ওসি হাবিবুর হাওলাদার জানান, আদালত থেকে আদেশ পেয়েছি। এখনো মামলা রুজু করা হয়নি। দ্রুত সময়ের মধ্যে রুজু করা হবে।

সিলেটভিউ২৪ডটকম/১১অক্টোবর ২০১৮/এএইচটি/আআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.