Sylhet View 24 PRINT

মাধবপুরে দুর্গাপুজায় নিশ্ছিদ্র নিরাপত্তা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১১ ২০:১১:১৩

মাধবপুর প্রতিনিধি :: হবিগঞ্জের মাধবপুরে ১১টি ইউনিয়ন ও একটি পৌরসভা এবং ৫টি চা বাগানের ১১৮টি পুজা মন্ডপে নিশ্ছিদ্র নিরাপত্তার পরিকল্পনা নিয়েছে উপজেলা প্রশাসন ও মাধবপুর থানা পুলিশ। আসন্ন দুর্গা পুজায় যাতে কোন অঘটন না ঘটে সেজন্য পুলিশ সার্বক্ষনিক টহলে থাকার সিদ্ধান্ত নিয়েছে।

এছাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে খোলা হবে নিয়ন্ত্রণ কক্ষ। মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চন্দন কুমার চক্রবর্তী জানান, ৪টি ফাঁড়ি এবং মাধবপুর থানা পুলিশ পুজার নিরাপত্তায় কাজ করবে।

এছাড়া ভ্রাম্যমান পুলিশের একাধিক টিম সার্বক্ষনিক টহল দিবে যাতে কোথাও কোন অঘটন না ঘটে। এছাড়া প্রতিটি পূজা মন্ডপে গুরুত্ব বিবেচনা করে কমপক্ষে ৪ জন করে আনসার সদস্য মোতায়েন থাকবে।

সীমান্ত চা বাগান এলাকায় পুজা মন্ডপে বিজিবির টহলও বিদ্যমান থাকবে। মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মল্লিকা দে জানান, পূজার নির্বিঘ্নে এবং উৎসব মুখর পরিবেশে করার জন্য পূজা উদযাপন কমিটি, পুলিশ, জনপ্রতিনিধি, পল্লী বিদ্যুৎ সহ বিভিন্ন স্তরের ব্যক্তিদের নিয়ে বিশেষ সভা করা হয়েছে। পুজায় পর্যাপ্ত নিরাপত্তার পাশাপাশি নিরবিছিন্ন বিদ্যুৎ এর ব্যবস্থা করা হয়েছে। প্রতিটি পূজা মন্ডপে সরকারি অনুদান হিসেবে ৫শ কেজি করে চাল বরাদ্দ করা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১১অক্টোবর ২০১৮/এসএইচএস/আআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.