আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

সুনামগঞ্জের মধ্যনগরে সেলিমের নেতৃত্বে নৌকার সমর্থনে মিছিল সমাবেশ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১১ ২০:৫৫:১৪

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জ-১ আসনে নৌকার সমর্থনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী অ্যাডভোকেট আক্তারুজ্জামান সেলিমের নেতৃত্বে মিছিল ও সামবেশ করেছেন  অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ২ টায় ধর্মপাশা উপজেলার মধ্যনগর বাজারে আগামী নির্বাচনকে সামনে রেখে ধারাবাহিক প্রচারণের অংশ হিসেবে এ কর্মসূচি পালিত হয়।
 
মধ্যনগর থানাঘাট এর সম্মুখ থেকে বর্তমান সরকারের উন্নয়নের প্রচরণা ও নৌকার সমর্থনে একটি মিছিল বের হয়। মিছিলটি মধ্যবাজার এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।  পরে শহীদ মিনারে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আক্তারুজ্জামান সেলিম বলেন, ‘পিছিয়ে পড়া হাওরবাসীর উন্নয়নে হাওরবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। তাঁর নেতৃত্বে হাওর এলাকায় উন্নয়নের যে উন্নয়ন সূচিত হয়েছে তার ধারাবাহিকতা বাজায় রাখতে আগামী নির্বাচনে নৌকায় দিয়ে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে হবে।

তিনি আরও বলেন, ‘হাওরের রাস্তা-ঘাট, যোগাযোগ ব্যবস্থা, শিক্ষা, চিকিৎসা ব্যবস্থার উন্নয়নের জন্য শেখ হাসিনা যে প্রতিশ্রুতি দিয়েছেন তিনি তা রক্ষা করবেন। কারণ শেখ হাসিনা যে প্রতিশ্রুতি দেন তা তিনি অক্ষরে অক্ষরে পালন করেন। কাজেই সুনামগঞ্জ-১ আসনে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকাকে ঐক্যবদ্ধভাবে আবারো বিজয়ী করতে হবে।’

সমাবেশে আরও বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এহসান আহমদ, থানা আওয়ামী লীগ নেতা পংকজ রায়, কতুব উদ্দিন তালুকদার, মাধব রায় মনু, যুবলীগ নেতা লিটন মিয়া, ওয়াসিম আহমেদ, মো. কালা মিয়া, রাধিকা রঞ্জন তালুকদার প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১১অক্টোবর ২০১৮/এসএনএ/আআ

শেয়ার করুন

আপনার মতামত দিন