আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে পেশা নিয়ে বিতর্ক প্রতিযোগিতা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১১ ২২:০৩:৪৩

এমইউ প্রতিনিধি :: মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে প্রথমবারের মতো অনুষ্ঠিত হয়েছে পেশা নিয়ে বিতর্ক প্রতিযোগিতা। বিশ্ববিদ্যালয়ের সিটি ক্যাম্পাসে ব্যবসায় প্রশাসন বিভাগের উদ্যোগে বৃহস্পতিবার বেলা ১টায় এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী ছাড়াও অংশগ্রহণ করে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিকস ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থীরা।

বিতর্কে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন ব্যবসায় প্রশাসন বিভাগের প্রভাষক মো. আফসারুল ইসলাম, সিনিয়র প্রভাষক মো. রফিকুল ইসলাম, প্রভাষক শাহিদুর রহমান পলাশ এবং প্রভাষক জে.সি. সাহা।

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের পুরস্কৃত করা হয়। এতে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জন করে যথাক্রমে ব্যবসায় প্রশাসন বিভাগের রাজু মিয়া, তাহমিদা সানজিদ সূচনা ও তাজকিয়া চৌধুরী। উদীয়মান বিতার্কিক হয় ব্যবসায় প্রশাসন বিভাগের আমেনা সুলতানা এবং তাম্মি আহমেদ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করে ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী জি. এইচ. মইনুদ্দীন আহমদ (জয়) এবং সার্বিক সহযোগীতায় ছিলেন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী আবু সালেক খান।

সিলেটভিউ২৪ডটকম/১১ অক্টোবর ২০১৮/এমএজে/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন