আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

নবীগঞ্জে বিশ্ব দৃষ্টি দিবস পালিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১১ ২৩:০০:০৮

নবীগঞ্জ সংবাদদাতা :: 'সর্বত্র চক্ষু সেবা' এই শ্লোগানকে সামনে রেখে সারাদেশের ন্যায় নবীগঞ্জ উপজেলায় যথাযোগ্য মর্যাদায় বিশ্ব দৃষ্টি দিবস উপলক্ষ্যে র‌্যালি অনুষ্ঠিত হয়েছে ।

বৃহস্পতিবার দুপুরে নবীগঞ্জ আব্দুল হক চৌধুরী এমবিএনএসবি প্রাথামিক চক্ষু পরিচর্যা কেন্দ্র ও মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতালের যৌথ উদ্যোগে এ দিবস পালন করা হয়।

র‌্যালিটি শহরের শিবপাশা সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে শেরপুর রোডস্থ চক্ষু পরিচর্যা কেন্দ্রে গিয়ে শেষ হয়।

র‌্যালিতে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন- চক্ষু পরিচর্যা কেন্দ্রের সাধারণ সম্পাদক তনুজ রায়, কোষাধ্যক্ষ মোঃ মাসুদ মিয়া, ইনচার্জ ডাঃ রোহিত আহমদ, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি এম মুজিবুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক ছনি চৌধুরী, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থানার এসআই অভিজিত ভৌমিক, জাহাঙ্গীর আলম বাবুল, বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির সভাপতি রাহেলা খানম, সহ-সভাপতি শিরীন ফাতেমা, প্রধান শিক্ষক আনোয়ারা বেগম ও সুমা চক্রবর্তী, পরিচর্যা কেন্দ্রর কর্মচারী মুহিবুর রহমান, হিতেন্দ্র সরকার, আহসান হাবিব, নয়ন গোস্বামী, নিশিকান্ত, সাস্তু মিয়া, শেফা আক্তারসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষক, ছাত্র-ছাত্রীসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন।

সিলেটভিউ২৪ডটকম/১১ অক্টোবর ২০১৮/এসএমএএইচ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন