আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

প্রধানমন্ত্রীর কাছ থেকে সম্মাননা স্মারক নিলেন মাহি সেলিম

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৩ ১৯:০৯:৩২

সিলেট :: ‘বঙ্গবন্ধু আন্তর্জাতিক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট-২০১৮’’ সিলেট ভেন্যুর (১ থেকে ৬ অক্টোবর) খেলাসমূহ সফলভাবে সম্পন্নের জন্য ‘বিশেষ ধন্যবাদস্বরূপ’ প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে সম্মাননা স্মারক গ্রহণ করছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে সেলিম বলেন, ‘বঙ্গবন্ধু আন্তর্জাতিক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট’ এর সিলেট ভেন্যুর বাংলাদেশ বনাম ফিলিপাইন জাতীয় ফুটবল দলের মধ্যকার খেলা উপভোগে আগত উপচেপড়া দর্শকদের ঢল সামাল দেয়ার লক্ষ্যে বাধ্য হয়েই খেলা শুরুর ৩০ মিনিট পূর্বে স্টেডিয়ামের সকল গেইট উন্মুক্ত করে দেয়া হয়। স্টেডিয়ামের গেইটসমূহ উন্মুক্ত করা স্বত্ত্বেও গ্যালারিতে স্থান না থাকায় টিকিটধারী অনেক দর্শক উক্ত ম্যাচ গ্যালারিতে বসে উপভোগ করতে পারেননি। ফরে তার (সেলিম) ব্যক্তিগত পক্ষ থেকে ৫০ টাকার টিকিট প্রতি ২০০ টাকা করে নগদে অর্থ ফেরত প্রদান করা হয়।’

মাহি উদ্দিন আহমদ সেলিম সিলেট জেলা স্টেডিয়ামে দর্শকধারণক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে গ্যালারি সম্প্রসারণসহ সিলেট জেলা স্টেডিয়ামকে পূর্ণাঙ্গরূপে আন্তর্জাতিক মানসম্পন্ন করে গড়ে তোলার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি বিনীত অনুরোধ জানান। তাঁর অনুরোধের প্রধানমন্ত্রী শেখ হাসিনা জেলা স্টেডিয়ামের জন্য প্রয়োজনীয় কাজ করার আশ্বাস প্রদান করেন।

সিলেটভিউ২৪ডটকম/১৩ অক্টোবর ২০১৮/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন