আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

এমসি কলেজ কেমিস্ট্রি ক্লাবের কমিটি ঘোষণা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৫ ০১:০৬:৩২

সিলেট :: শত ঐতিহ্যের ধারক এমসি কলেজের রসায়ন বিভাগের শিক্ষার্থীদের সংগঠন কেমিস্ট্রি ক্লাবের ২০১৮- ১৯ বর্ষের কমিটি ঘোষণা করা হয়েছে।

কেমিস্ট্রি ক্লাবের ২০১৮- ১৯ বর্ষের কমিটি নির্বাচন এবং সার্বিক দেখভাল করার জন্যে গত ১১ অক্টোবর মাস্টার্স থেকে চারজন কো- অর্ডিনেটর নির্বাচন করা হয়। কো- অর্ডিনেটররা হলেন- তাফসির আহমেদ জাকা, জীবনানন্দ আচার্য্য, নাহিয়ান কামরুল এবং সোয়েদ সাকিল খান।

রবিবার ১২টায় সকল ছাত্র- ছাত্রীদের উপস্থিতিতে ডিপার্টমেন্টের হলরুমে ননতুন কমিটি ঘোষণা করেন বিভাগীয় প্রধান অশোক কুমার পাল।

কমিটির সভাপতি মনোনিত হয়েছেন আরমান হোসেন (অনার্স ৪র্থ বর্ষ) এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন শতরূপা সেন (অনার্স ৩য় বর্ষ)।

সহ- সভাপতি হিসেবে রয়েছেন- আব্দুল মোন্তাকিম এবং উত্তম দাস, যুগ্ম- সম্পাদক হিসেবে রয়েছেন- আশিক আহমেদ এবং সাহেদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব নিয়েছেন- সৌরভ আহমেদ এবং সহ- সাংগঠনিক হিসেবে রয়েছেন- আহবাব নাঈম এবং আব্দুল জব্বার আশরাফ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব নিয়েছেন- সালেহা আক্তার এবং সহ- সাংস্কৃতিক সম্পাদক হিসেবে রয়েছেন- সানজিদা হাসান সাদিয়া, জাফরিন তাসনিম শাহ্ কামালী এবং নুসরাত জাহান অন্তরা, প্রচার সম্পাদক হিসেবে দায়িত্ব নিয়েছেন- কাওসার আহমেদ এবং সহ- প্রচার সম্পাদক হিসেবে রয়েছেন- তরিকুল ইসলাম, মুদাব্বির আলী এবং সৈকত ভট্টাচার্য্য।

দপ্তর সম্পাদক হিসেবে দায়িত্ব নিয়েছেন- মো.মিনহাজ আলী, অর্থ সম্পাদক হিসেবে দায়িত্ব নিয়েছেন- মো. রায়হান এবং সহ- অর্থ সম্পাদক হিসেবে রয়েছেন- জুবেল আহমদ, আপ্যায়ন বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব নিয়েছেন- জয়শ্রী দাস এবং সহ- আপ্যায়ন সম্পাদক হিসেবে রয়েছেন- গোলাম কিবরিয়া, সাদিয়া সিদ্দিক এবং তানভীর মাহফুজ তানিম, ক্রীড়া সম্পাদক হিসেবে দায়িত্ব নিয়েছেন- তৌহিদুর রহমান এবং সহ- ক্রীড়া সম্পাদক হিসেবে রয়েছেন- মাহফুজ আল হাসান, শাহরিয়ার আহমেদ রনি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব নিয়েছেন- তানজিনা ফেরদৌস খান এবং সহ- তথ্য ও প্রযুক্তি সম্পাদক হিসেবে রয়েছেন- প্রসপনজিৎ দেব।

ক্লাবের প্রধান উপদেষ্টা হিসেবে রয়েছেন বিভাগীয় প্রধান অশোক কুমার পাল। উপদেষ্টা মন্ডলীর অন্যান্য সদস্যরা হলেন- ইসলাম উদ্দীন (অধ্যাপক), শাহ বদরুল আলম (অধ্যাপক), তোফায়েল আহমেদ (সহযোগী অধ্যাপক), সজল চন্দ্র সরকার (সহযোগী অধ্যাপক), আবু ইউসুফ (সহযোগী অধ্যাপক), আবু হায়দার (প্রভাষক), সুজিত দত্ত (লেকচারার), চঞ্চল রায় শুভ (লেকচারার) এবং মুসলেহ উদ্দীন খান (লেকচারার)।

সিলেটভিউ২৪ডটকম/১৫ অক্টোবর ২০১৮/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন