আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

৭ দফা দাবীতে সনাপের সভা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৫ ১০:১৬:৩৭

সিলেট :: সম্মিলিত নাগরিক পরিষদ (সনাপ) সিলেটের এক সাধারণ সভা রবিবার(১৪ অক্টোবর) সন্ধ্যায় ওয়েস্ট ওয়ার্ল্ড শপিং সিটির ৫ম তলায় নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সনাপের সভাপতি মো. বেলাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফাইয়াজ হোসেন ফরহাদের পরিচালনায় বক্তব্য রাখেন সিলেট জজ কোর্টের এপিপি এডভোকেট রাশিদা সাইদা খানম, মানবাধিকার কর্মী মনোরঞ্জন তালুকদার, এডভোকেট মো. সাজ্জাদুর রহমান, পংকজ চৌধুরী, নিলয় দাস, আব্দুর রহিম তালুকদার, মামুন চৌধুরী, লায়ন মিসবাহ উদ্দিন, সাদি মোহাম্মদ তারেক প্রমুখ।

সভায় নিম্নলিখিত সিদ্ধান্ত বাস্তবায়নে সরকারের দৃষ্টি আকর্ষণ করা হয়। সিদ্ধান্তগুলো হচ্ছে ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধন, নিরাপদ সড়ক নিশ্চিত এবং পরিবহণ খাতে নৈরাজ্য বন্ধ করতে বাস্তব সম্মত উদ্যোগ ও শ্রমিকের অধিকার নিশ্চিত করতে হবে। প্রবাসীদের সার্বিক সহযোগিতা এবং মালয়েশিয়া ইমিগ্রেশন সহ বিশ্বের বিভিন্ন দেশে বাংলাদেশী প্রবাসী হয়রানী বন্ধে কার্যকর পদক্ষেপ গ্রহণ, মুক্তিযুদ্ধের চেতনা সুসমন্নত রাখা এবং গণতন্ত্র আইনের শাসন প্রতিষ্ঠায় কার্যকরি পদক্ষেপ, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল, দেশের প্রতিটি সেক্টরে দুর্নীতি বন্ধ করতে হবে এবং সরকারি কর্মকর্তাদের অযৌক্তিক অতিরিক্ত সুযোগ সুবিধা বন্ধ করতে হবে। সিলেট বিভাগের ঘরে  ঘরে নতুন গ্যাস সংযোগ দিতে হবে।

সিলেটভিউ২৪ডটকম/১৫ অক্টোবর ২০১৮/ প্রেবি/আআ

শেয়ার করুন

আপনার মতামত দিন