আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

বালাগঞ্জের পূজামন্ডপে এমপি সামাদ চৌধুরীর আর্থিক অনুদান প্রদান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৫ ১০:৪০:৪১

বালাগঞ্জ প্রতিনিধি :: সিলেট মহানগর দায়রা জজ আদালতের এপিপি, সিলেট ল কলেজের অধ্যাপক এডভোকেট সুয়েব আহমদ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সকল ধর্মের মানুষের জন্য একটি সম্প্রীতির রাষ্ট্র প্রতিষ্ঠার স্বপ্ন দেখেছিলেন। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার সেই শান্তি এবং সম্প্রীতির রাষ্ট্রপ্রতিষ্ঠার দিকে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের সকল ধর্মের নাগরিকরা নিজ নিজ ধর্ম পালনের ক্ষেত্রে স্বাধীনতা ভোগ করতে পারছেন। তিনি বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন এবং দুর্গাপূজাকে সামনে রেখে ষড়যন্ত্রকারীরা সরকারকে বেকায়দায় ফেলতে তৎপর রয়েছে। এ ব্যাপারে দেশবাসীকে সর্তক থাকতে হবে।

এডভোকেট সুয়েব আহমদ সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরীর ব্যক্তিগত পক্ষ থেকে বালাগঞ্জ উপজেলার ২৬টি পূজামন্ডপে আর্থিক অনুদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে উপরোক্ত কথাগুলো বলেন। গত রবিবার বিকালে বালাগঞ্জ উপজেলা সদরে এ অনুদান প্রদান উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন বালাগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সাংবাদিক রজত দাস ভূলন।

পূজা পরিষদের সাধারণ সম্পাদক নয়ন তালুকদারের পরিচালনায় সভায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন পূর্ব গৌরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিমাংশু রঞ্জন দাস, পূজা পরিষদের উপদেষ্টা বিকল আচার্য্য, বালাগঞ্জ উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি ডা. পবিত্র রঞ্জন বণিক, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নাসির উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক হুসাইন আহমদসহ উপজেলার ২৬টি সার্বজনীন পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

সিলেটভিউ২৪ডটকম/১৫ অক্টোবর ২০১৮/জেআরজে/আআ

শেয়ার করুন

আপনার মতামত দিন