আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

শাবিতে সিলেট বিভাগীয় পর্যায়ের 'ন্যাশনাল ডিবেট ক্যাম্পেইন' শুরু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৫ ১১:৪২:৪১

শাবি প্রতিনিধি:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সিলেট বিভাগীয় পর্যায়ের দিনব্যাপী  'ন্যাশনাল ডিবেট ক্যাম্পেইন ১৮' শুরু হয়েছে। সোমবার সকাল সাড়ে নয়টায় বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে ক্যাম্পেইনের উদ্বোধন করেন শাবি কোষাধ্যক্ষ অধ্যাপক ড. ইলিয়াস উদ্দীন বিশ্বাস।

এসময় আরো উপস্থিত ছিলেন পলিটিক্যাল স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. জায়েদা শারমিন, ঢাকা বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির সভাপতি  এস এম  রাকিব সিরাজী, শাহজালাল ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির (এসইউডিএস) সভাপতি তোফায়েল আহমেদ, সাধারণ সম্পাদক রাইতা বিনতে আহসান প্রমুখ। পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন এ’র সামনে হতে একটি র‌্যালী বের হয় যা গোলচত্বরে এস শেষ হয়।

সারাদিনব্যাপী বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংসদীয়  বিতর্ক, বিতর্ক কর্মশালা, সেমিনার,  পুরষ্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে এই ক্যাম্পেইন শেষ হবে।

উল্লেখ, ‘গৃহস্থালি সেবামূলক কাজ চাই মূল্যায়ন, পুর্নবন্টন ও পরিবর্তন’ এই স্লোগানকে সামনে রেখে একশন এইড বাংলাদেশ (এএবি) ও ঢাকা বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি যৌথ উদ্যোগে এ ক্যাম্পেইনের আয়োজন করে।  সারা দেশের সাতটি ভেন্যুতে এ ক্যাম্পইন অনুষ্ঠিত হয়।

সিলেটভিউ২৪ডটকম/১৫ অক্টোবর ২০১৮/এমকে/আআ

শেয়ার করুন

আপনার মতামত দিন