আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

ফেঞ্চুগঞ্জে ইউনিয়নের কার্যালয় নিয়ে স্মারকলিপি প্রদান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৫ ১৩:২৩:২০

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি:: সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার নবগঠিত ০৫নং উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন পরিষদের কার্যালয় মধ্যবর্তী স্থানে স্থাপনের দাবিতে ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা বরাবর স্মারকলিপি প্রদান করেছেন ইউনিয়নের একাংশের জনতা।

সোমবার(১৫ অক্টোবর) সকালে ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্মারকলিপি গ্রহন করে উপজেলা নির্বাহী অফিসার আশ্বস্ত করে বলেন, সরকারি নিয়ম অনুযায়ী ইউনিয়নের মধ্যবর্তী স্থানেই কার্যালয় হবে।

স্মারকলিপি প্রদানে উপস্থিত ছিলেন ইউনিয়নের সদস্য ও প্যানেল চেয়ারম্যান (০১) আব্দুল কালাম, সদস্য শামসুল শামায়েল, সদস্য মো. ইসন মিয়া, সদস্য সুবল দাস, সংরক্ষিত মহীলা সদস্য বাহারুন নেছা সহ ইউনিয়নের ৫ গ্রামের লোকজন। স্মারকলিপি প্রদান শেষে উপস্থিত জনতার উদ্দেশ্যে আশ্বস্তকর বক্তব্য রাখেন ফেঞ্চুগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাইফুল্লাহ আল হোসাইন।

প্রসঙ্গত নবগঠিত ০৫ নং উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়নের ৫ জন সদস্য অভিযোগ তুলেন যে নব নির্বাচিত চেয়ারম্যান এমরান উদ্দিন। মতামত না নিয়ে ইউনিয়নের ভৌগলিক অবস্থা বিবেচনা না করে উনার বাড়ির পাশেই ইউনিয়ন কার্যালয় স্থাপন করেন।

এতে ইউনিয়নের পশ্চিমাংশের জনগনের যাতায়াত যোগাযোগ কঠিন হয়ে পড়ে। তাই ইউনিয়নের মধ্যবর্তী স্থানে স্থায়ী ইউনিয়ন পরিষদ কার্যালয় স্থাপনের দাবি জানানো হয়।

সিলেটভিউ২৪ডটকম/১৫ অক্টোবর ২০১৮/এফউ/আআ

শেয়ার করুন

আপনার মতামত দিন