আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে ৬ মাদক সেবীকে কারাদন্ড

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৫ ১৮:৩১:১৪

সিলেট :: সিলেটের দক্ষিণ সুরমায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯) অভিযান চালিয়ে ৬ মাদক সেবীকে আটক করেছে। পরে মাদক বিরোধী বিশেষ মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে তাদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়।
সোমবার  র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯) এর অতিরিক্ত পুলিশ সুপার মিডিয়া অফিসার মো. মনিরুজ্জামান জানান, রবিবার রাত সাড়ে ৮টায় এসএমপি’র দক্ষিণ সুরমা থানা এলাকায় ভার্থখোলা এলাকায় অভিযান চালায়। অভিযানকালে ১২ গ্রাম গাঁজা, ১ টি মোবাইল, ১ সীম কার্ডসহ ৬ জন মাদক সেবীকে আটক করে র‌্যাব-৯।
পরে আটককৃত মাদক সেবীদেরকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করে র‌্যাব-৯ এর ভ্রাম্যমানা আদালত। কারাদন্ড প্রাপ্তরা হলেন সিলেট ওসমানীনগর লালাবাজার এলাকার দিপক সূত্র ধরের ছেলে সুমন সুত্র ধর (২০)। তাকে ১ মাসের কারাদন্ড প্রদান করা হয়। সিলেটের মোগলাবাজার বাখোর খলা এলাকার মৃত আব্দুস ছাত্তারের ছেলে মো. জতন (৪০)। তাকে ৪৫ দিনের কারাদন্ড প্রদান করা হয়। দাউদপুর এলাকার সামছুল হকের ছেলে আব্দুল হান্নান (৩৪)। তাকে ২০ দিনের কারাদন্ড প্রদান করা হয়। সিলেট কোতোয়ালী থানার চাদনীঘাট এলাকার ফটিক মিয়ার ছেলে মো. সচীব আহমদ (১৮)। তাকে ১ মাসের কারাদন্ড প্রদান করা হয়।
দক্ষিণ সুরমা সাউখান এলাকার আমির আলীর ছেলে মো. লিটন মিয়া (২৫)। তাকে ১ মাসের কারাদন্ড প্রদান করা হয়। মীরের চক এলাকার আজম আলীর ছেলে কামরুল ইসলাম (২৫)। তাকে ২ মাসের কারাদন্ড প্রদান করা হয়।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ধ্বংস করে কারাদন্ড প্রাপ্ত মাদকসেবীদের সিলেট জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১৫ অক্টোবর ২০১৮/ডেস্ক/ইআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন