আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

দিরাইয়ে এমপি প্রার্থী ছায়েদ আলীর ব্যানার খুলে নিয়েছে দুর্বৃত্তরা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৫ ১৮:৪৮:৩০

সিলেট :: সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, কুয়েত আওয়ামী লীগের সাংগঠনিক উপদেষ্টা মো. ছায়েদ আলী মাহবুব হোসেনের ৩টি গেটের ব্যানার খুলে নিয়েছে দুর্বৃত্তরা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন সম্বলিত ওই ব্যানার খুলে নেওয়ার ঘটনায় তিনি দিরাই থানায় সাধারণ ডায়রি ছাড়াও উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেছেন। এছাড়া ছায়েদ আলী মাহবুব হোসেন সোমবার বিকালে দিরাইয়ে সংবাদ সম্মেলন করে এর প্রতিবাদ করেছেন। সংবাদ সম্মেলনে তিনি বলেন, যারা ব্যানার খুলে নিয়েছে তারা প্রধানমন্ত্রীর বিরোধী এবং ১৬ কোটি মানুষের বিরোধী। তাদের খুজে বের করতে তিনি প্রশাসনের প্রতি আহবান জানান।

ছায়েদ আলী জানান, তিনি নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে দিরাই থানা পয়েন্টে প্রধানমন্ত্রীর উন্নয়ন সম্বলিত তিনটি গেট নির্মাণ করেন। দিরাই ছাড়াও শাল্লায়ও তিনি গেট নির্মাণ করেছেন। কিন্তু দিরাই থানা পয়েন্ট এলাকায় নির্মাণ করা তিনটি গেটের প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত ব্যানার রোববার রাতে কে বা কারা খুলে নেয়। বিষয়টি খুবই দু:খ জনক। তিনি তদন্ত করে দায়িদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবি জানান।

উল্লেখ্য, সৃষ্টিশীল ও উদার চিন্তাচেতনার অধিকারী প্রচারবিমুখ ছায়েদ আলী মাহবুব হোসেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশায় মাঠে কাজ করছেন। ইতোমধ্যে দুই উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন তুলে ধরে তিনি বুঝিয়ে দিয়েছেন যে সরকারের উন্নয়নের প্রচার শুধু সরকারের নয়, একজন ব্যাক্তির পক্ষ থেকেও করা যায়। ধারণা করা হচ্ছে বিরোধী বলয়ের লোকজন এসব করেছে।

সিলেটভিউ২৪ডটকম/১৫ অক্টোবর ২০১৮/প্রেবি/ইআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন