আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

সিলেটভিউ পরিবারের সাথে ড. মোমেনের সৌজন্য সাক্ষাৎ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৫ ২১:১৭:২৫

নিজস্ব প্রতিবেদক :: সিলেটভিউ পরিবারের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী রাষ্ট্রদূত ড. এ কে এ মোমেন।

সোমবার সন্ধ্যা সাতটার দিকে সিলেট নগরীর জিন্দাবাজারস্থ নেহার মার্কেটে সিলেটভিউর কার্যালয়ে তিনি সৌজন্য সাক্ষাতে আসেন। সিলেটভিউর সম্পাদক ও প্রকাশক শাহ দিদার আলম চৌধুরী নবেল তাকে স্বাগত জানান।

এসময় তিনি সিলেটভিউয়ে কর্মরত সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাত ও বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন। সৌজন্য সাক্ষাতকালে সিলেটের উন্নয়ন নিয়ে তিনি তার ভবিষ্যত পরিকল্পনার বিষয়ের কথা তুলে ধরেন।

এসময় তিনি জানান, আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তিনি গত কয়েক বছর ধরে সিলেট-১ আসনে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন। প্রার্থী হিসেবে তিনি এই এলাকার মানুষের স্বঃতস্ফূর্ত সাড়া পাচ্ছেন। আগামী নির্বাচনে প্রতিদ্বন্দিতা করতে দলের সকল পর্যায়ের নেতাকর্মীরাও তাকে সহযোগিতা করছেন বলে জানান তিনি।

গত সিটি নির্বাচনে দলীয় প্রার্থীর পরাজয় প্রসঙ্গে তিনি বলেন, দলীয় বিভক্তি ও সাংগঠনিক দূর্বলতার কারণেই সিলেট সিটি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হেরেছেন। প্রার্থী হিসেবে কারো সাথে শত্রুতা না থাকায় সিলেট-১ আসনে এরকম ফলাফল হবেনা বলে জানান আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ড. মোমেন।

সৌজন্য সাক্ষাতকালে আরো উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার, সিলেটভিউর সাব-এডিটর পিংকু ধর, জ্যেষ্ঠ প্রতিবেদক ইমরান আহমদ, মিসবাহ উদ্দীন আহমদ, চিফ ফটো জার্নালিস্ট শাহীন আহমদ, স্টাফ রিপোর্টার সুব্রত দাস, আবদুল আহাদ, দিব্য জ্যোতি সী, লিংকন শর্মা, আলোকচিত্রী আনোয়ার হোসেন, ইদ্রিস আলী, মেহেদি হাসান রনি প্রমুখ।

সিলেটভিউ/১৫ অক্টোবর ২০১৮ /পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন