আজ মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ইং

মেডিসিন ক্লাব সিওমেক ইউনিটের নতুন সভাপতি অনিক, সম্পাদক প্রশান্ত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৫ ২৩:৪৯:৩১

সিলেট:: মেডিসিন ক্লাব সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ইউনিটের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির নব-নির্বাচিত সভাপতি হলেন অনিক বড়ুয়া এবং সাধারণ সম্পাদক প্রশান্ত নাথ। 


কমিটির সহ-সভাপতির দায়িত্ব পেয়েছেন রাজীব বৈষ্ণব ও প্রীতম অধিকারী. সহ-সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম রাতুল ও হরসিত বিশ্বাস।

এছাড়া সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন ইকরাম চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক নিয়ামুল হক, অর্থ সম্পাদক রাকিবুল আলম তামিম, সহ-অর্থ সম্পাদক এস এম আল মুকতাদির, ক্লিনিকাল সম্পাদক রিফাত বিন বশির আবির, সহ ক্লিনিকাল সম্পাদক রাগিব হাসান রঙ্গন, সেমিনার সম্পাদক নাহিদ হাসান, সহ সেমিনার সম্পাদক আবু হাসনাত শাকিল, প্রি ক্লিনিকাল সম্পাদক আশরাফুন নাহার জীবন, সহ প্রি ক্লিনিকাল সম্পাদক রাহুল পাল, পরিসংখ্যান সম্পাদক নিশান মজুমদার, সহ পরিসংখ্যান সম্পাদক অর্জুন চক্রবর্তী, সাংস্কৃতিক সম্পাদক সোহালি হাসান, সহ সাংস্কৃতিক সম্পাদক খায়রুন্নেছা বিদৌরা পুষ্প, দপ্তর সম্পাদক তৌহীদ আহমেদ রাজু, সহ দপ্তর সম্পাদক কামরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল হাসনাত খান রাজু, সহ প্রচার ও প্রচারণা সম্পাদক মৃত্যুঞ্জয় সরকার, সমাজকল্যাণ সম্পাদক তাহেরা সুলতানা, সহ সমাজ কল্যাণ সম্পাদক সোহেল রানা।

কমিটির কার্যকরী সদস্যরা হলেন- হাসানুল হক হীরা, সামিয়া আহমেদ, নাসিরুদ্দিন জীম, নিশাত সাইয়্যারা শিমলীন ও আলভি ফারাজী। 
উল্লেখ্য, রক্তদান কর্মসূচি, বন্যার্তদের সহযোগিতাসহ বিভিন্ন সমাজসেবা মূলক কাজে সিলেটসহ সারা দেশে কাজ করে যাচ্ছে মেডিসিন ক্লাব। সিওমেকের নব-নির্বাচিত ইউনিটের নেতারা সংগঠনকে সামনের দিকে আরও এগিয়ে নেয়ার জন্য সকলের দোয়া চেয়েছন।
সিলেটভিউ২৪ডটকম/ ১৫ অক্টোবর ২০১৮/ প্রেবি/ কেআরএস

শেয়ার করুন

আপনার মতামত দিন