আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

‘বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সম্মিলিত উন্নয়ন চিত্র ব্যানার সরানো হয়েছে’

দিরাইয়ে সংবাদ সম্মেলনে অভিযোগ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৬ ১৪:৪৬:৪৫

দিরাই প্রতিনিধি :: আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে একজন সৈনিক। সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড তৃণমুল জনগণের কাছে পৌছে দেওয়ার লক্ষ্যে আমি বিগত ৪ মাস যাবৎ দিরাই শাল্লায় সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে পোষ্টার ব্যানার ফেস্টুনের মাধ্যমে প্রচার কার্য চালিয়ে যাচ্ছি।

বিগত বৃহস্পতিবার (১১ অক্টোবর) আমি সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরার লক্ষ্যে ডিজিটাল ব্যানারের মাধ্যমে দিরাই শাল্লার বিভিন্ন জায়গায় ১৩টি মিনিষ্টার গেইট স্থাপন করেছি। গত রবিবার (১৪ অক্টোবর) দিবাগত রাত দিরাই থানা সংলগ্ন থানা পয়েন্টের গেইট থেকে কে বা কাহারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রীর ছবি সম্মিলিত উন্নয়নের চিত্র ব্যানারগুলো সরিয়ে ফেলেছে। আমি এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

সোমবার সুনামগঞ্জ-২ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছায়েদ আলী মাহবুব হোসেন (রেজু) মিয়া দিরাই পৌরশহরের বিমান গেইট সংলগ্ন তার নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন।

এব্যাপারে তিনি দিরাই থানা একটি সাধারন ডায়েরী করেছেন। জিডি নং ৫৮৩ তারিখ ১৫/১০/১৮। এবং উপজেলা নির্বাহী অফিসারকে লিখিতভাবে অবগত করেছেন।

তিনি বলেন, আপনারা জানেন আমি দিরাই-শাল্লা আসনের মনোনয়ন প্রত্যাশী, কে বা কাহারা করেছে আমি দেখিনি, তবে যারা উন্নয়ন চায় না এবং উন্নয়নে বিশ্বাস করে না, সেই কুচক্রীরা এরকম কাজ করে থাকতে পারে।

সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, নেত্রী যাকে মনোনয়ন দেবেন আমি তাকেই মেনে নিব এবং উনার হয়ে নৌকার জন্য কাজ করে যাব।

এসময় তিনি আর বলেন, নৌকার বিজয় না হলে আগামীর উন্নয়ন থমকে যাবে, উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকায় ভোট দানের আহবান জানান তিনি।

উক্ত সম্মেলনে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ নেতা সেবুল চৌধুরী, ছমেদ তালুকদার, কামরুজ্জামান, জয়নাল আবেদিন,সুজাত আহমদ, সুহেল আহমদ, নিয়াজ মাহমুদ রিপন, জিয়াউল হক দিপু, জাবেদ আহমদ মিলন আহমদ, বাদল আহমদ প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম/১৬ অক্টোবর ২০১৮/এইচপি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন