আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

‘শেখ হাসিনা উন্নয়নের কারিগর’

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৭ ০২:২৫:১২

বালাগঞ্জ প্রতিনিধি:: বাংলাদেশ এ্যাথলেটিক্স ফেডারেশনের সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রলীগ নেতা অ্যাডভোকেট আব্দুর রকিব মন্টু বলেছেন, দেশের উন্নয়ন, অগ্রগতির ক্ষেত্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ত্যাগ এবং পরিশ্রম করে যাচ্ছেন দেশবাসী কোনোদিন তা ভুলে যাবে না। শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়ন, অগ্রগতির অনন্য কারিগর। 


তিনি বলেন, দেশের উন্নয়নের গতিশীল ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে।

আওয়ামী লীগের মনোনয়ন পেলে আগামী দিনে সিলেট-৩ আসনে সংসদ সদস্য পদপ্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দীতা করার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, আপনাদের পাশে থেকে দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জবাসীর সেবা করতে চাই। 

মঙ্গলবার সন্ধ্যায় দক্ষিণ সুরমা উপজেলার চন্দিপুল, নর্থইস্ট মেডিকেল কলেজ হাসপাতাল এলাকার স্থানীয় ব্যবসায়ী, এলাকাবাসী এবং বিভিন্ন শ্রেণি-পেশার নাগরিকদের সাথে গণসংযোগকালে এসব কথা বলেন তিনি।

এ সময় ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. বদরুল আলম, অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন (৭০৭)’র কটালপুর শাখার সাবেক চেয়ারম্যান বশারত আলী, আওয়ামী লীগের নেতা আজাদ মিয়া, দক্ষিণ সুরমা যুবলীগের নেতা কবির আহমদ, হেলাল মিয়া, মহানগর ছাত্রলীগ নেতা প্রিন্স মাহমুদ, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের নেতা মুহিবুর রহমান মুহিব প্রমুখ উপস্থিত ছিলেন।
সিলেটভিউ২৪ডটকম/ ১৭ অক্টোবর ২০১৮/ কেআরএস

শেয়ার করুন

আপনার মতামত দিন