আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

ওসমানীনগরে দর্শনার্থীদের পদচারণায় মুখরিত দূর্গা মন্ডপ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৭ ১১:৩৪:০৩

রনিক পাল, ওসমানীনগর প্রতিনিধি:: সিলেটের ওসমানীনগরে বিপুল উৎসাহ উদ্দীপনা দেখা যাচ্ছে হিন্দু স¤প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে। দেবীর আগমনে দর্শনার্থীদের পদচারনায়  মন্ডপে মন্ডপে মুখরিত হচ্ছে উপজেলার প্রতিটি এলাকা।

ওসমানীনগর ৩৪ মন্ডপে এক যুগে অনুষ্টিত হচ্ছে দূর্গাপূজা। পূজায় নিরাপত্তা  নিরাপত্তা ব্যবস্থা যোরদার করেছে পুলিশ প্রশাসন। প্রতিটি পূজা মন্ডপে পুলিশ দিতে না পারলেও ও আনসার সদস্য মোতায়েন রয়েছে। ভ্রাম্যমান টিমের টহল অব্যাহত রয়েছে। পাশাপাশি মন্ডপগুলোকে ঘিরে সাদা পোশাকে গোয়েন্দা পুলিশ সদস্যরাসহ অনান্য আইন শৃঙ্খলা বাহিনী কঠোর নজরদারী রয়েছে।

সরেজমিনে এলাকার বিভিন্ন পূজা মন্ডপ ঘুরে দেখা যায়, আজ অষ্টমী দিন পূর্ণার্থী ও দর্শনার্থীদের মন্ডপে উপচে পড়া ভীড় লক্ষ করা গেছে। নতুন জামা- কাপড় পরে শিশু থেকে বৃদ্ধ সবাই আসছেন মন্ডপে মন্ডপে জগৎজননী মাকে এক পলক দর্শন করতে।

উপজেলার তেরহাতি সার্বজননীন পূজা মন্ডপে আসা জয়িতা দাশ নামের এক  দর্শনার্থীর সাথে কথা হলে তিনি জানান,  নিবিঘ্নে প্রতিটি মন্ডপ ঘুরছেন।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আল মামুন জানান, পূজাকে কেন্দ্র করে যে কোন ধরণের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে পুলিশ প্রশাসনের কঠোর নজরদারী রয়েছে। পুলিশ সদস্য কম থাকায় প্রতি মন্ডপে পুলিশ মোতায়ন করা হয়নি। তবে পুলিশের নজরদারী ও টহল অব্যাহত রয়েছে।

সিলেটভিউ/১৭অক্টোবর২০১৮/আরপি/এমইউএ

শেয়ার করুন

আপনার মতামত দিন