আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

আ.লীগ ক্ষমতায় থাকলে ব্যবসায়ীদের ভাগ্যের পরিবর্তন হয়: এমপি ইমরান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৭ ১৬:৪৮:২১

নিজস্ব প্রতিবেদক, গোয়াইনঘাট:: ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ বলেছেন, বর্তমান সরকারের আমলে দেশের প্রতিটি জায়গায় ব্যবসা বাণিজ্য দিন দিন বৃদ্ধি পাচ্ছে। শেখ হাসিনার সরকার শিক্ষা খাত, যোগাযোগ ব্যবস্থা ও ব্যবসা বাণিজ্যের প্রতি অধিকতর গুরুত্ব দিয়ে আসছেন। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে স্থানীয় ব্যবসায়ীদের ভাগ্যের পরিবর্তন হয়। তামাবিল স্থল বন্দরটি পুর্ণাঙ্গ হওয়ার ফলে এই বন্দর দিয়ে আমদানি রফতানির মাধ্যমে বাংলাদেশ ও ভারতের মধ্যে বৈদেশিক সম্পর্ক গড়ে ওঠেছে। যার ফলে অতীতের তুলনায় এই বন্দরের আমদানি রফতানির হার আরও সমপ্রসারিত হয়ে বহুগুণ বেড়েছে উল্লেখ করে তিনি বলেন, তামাবিল স্থল বন্দর চালু হওয়ার পর থেকেই আমদানি রফতানি বাবদ সরকারের রাজস্ব আয় দিন দিন বৃদ্ধি পেয়েছে। তাই সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আবারও আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে।

বুধবার দুপুরে তামাবিল স্থল বন্দরের প্রশাসনিক ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গোয়াইনঘাটের সহকারী কমিশনার (ভূমি) আশিকুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন তামাবিল চুনাপাথর, পাথর ও কয়লা আমদানিকারক গ্রুপের সভাপতি এম লিয়াকত আলী। যুগ্ম-সম্পাদক ইলিয়াছ উদ্দিন লিপুর পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের অতিরিক্ত সচিব (ট্রাফিক) মফিদুল ইসলাম, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ইব্রাহিম, ভারতের মেঘালয় ফরেন চেম্বার অব কমার্সের সাধারণ সম্পাদক ডলি খংলা, পূর্ব জাফলং ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান লেবু, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কামাল আহমেদ প্রমুখ।

অনুষ্ঠান শেষে সাংসদ ইমরান আহমদ জাফলং চা-বাগান, মামার বাজার ও রাধানগরসহ গোয়াইনঘাট কেন্দ্রিয় পূজা মন্ডপ পরিদর্শন এবং উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেন।

সিলেটভিউ২৪ডটকম/১৭ অক্টোবর ২০১৮/এমএএম/আআ

শেয়ার করুন

আপনার মতামত দিন