আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

রাজনগরে পূজা মন্ডপ পরিদর্শন করলেন ভিপি সোয়েব

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৭ ২০:১৩:৫২

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজারের রাজনগর উপজেলার পূজা মন্ডপ পরিদর্শন করেছেন আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য উপ-কমিটির সদস্য ও আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আব্দুল মালিক তরফদার ভিপি সোয়েব।

বুধবার রাজনগর উপজেলায় দিনব্যাপী গণসংযোগ করেন তিনি। বিকেলে পাচগাও ঐতিহাসিক পূজা মন্ডপে গিয়ে স্থানীয় নেতৃবৃন্দ ও মন্ডপ কমিটির সঙ্গে কুশল বিনিময় করে তাদের খোঁজ নেন ভিপি সোয়েব।
 
এ সময় তিনি বলেন, দেশের সকল ধর্মের মানুষ মিলেমিশে সব উৎসব পালন করেছে। শুধু শেখ হাসিনা সরকার ক্ষমতায় ছিল বলেই এটি সম্ভব হয়েছে। বর্তমান সরকার সকল সম্প্রদায়ের মানুষের শান্তিপূর্ণ জীবন যাপনের জন্য সব ধরনের উদ্যোগ নিয়েছেন। যা অতীতের কোনো সরকার পারেনি। তাই এই এদেশে অর্থনীতির চাকাকে আরো সচল করতে আগামী একাদশ নির্বাচনে শেখ হাসিনার নৌকা প্রতীকে ভোট দিতে হবে। দেশের উন্নয়নে নৌকার বিকল্প নেই মন্তব্য করে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকায় ভোট দিতেও সবার প্রতি আহ্বান জানান তিনি।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা কৃষকলীগের সভাপতি জমশেদ আহমদ, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি এম কে মুহিত রাজা, আওয়ামী লীগ নেতা অশিকুর রহমান, মির্জা বেলাল বেগসহ কৃষকলীগ, ছাত্রলীগ, যুবলীগ নেতাকর্মীরা।

সিলেটভিউ২৪ডটকম/১৭ অক্টোবর ২০১৮/ওএফএন/আআ

শেয়ার করুন

আপনার মতামত দিন