Sylhet View 24 PRINT

কানাইঘাট হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি সেলিম

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৭ ২০:৪৩:১৪

কানাইঘাট প্রতিনিধি :: ১৬ কোটি ৩২ লক্ষ টাকা ব্যয়ে কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের  ৫১ শয্যা বিশিষ্ট ৫টি ভবনের কাজের শুভ ভিত্তিপ্রস্থর করেছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনের সংসদ সদস্য সেলিম উদ্দিন।

বুধবার সকাল ১১টায় বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে নির্মিত চলমান এ কাজের ভিত্তিপস্তর করা হয়।

এ উপলক্ষ্যে হাসপাতাল প্রাঙ্গণে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে এক সুধী সমাবেশের আয়োজন করা হয়। উপজেলা পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ শেখ শরফুদ্দীন নাহিদের সভাপতিত্বে আয়োজিত ভিত্তিপস্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সেলিম উদ্দিন এম.পি বলেন, কানাইঘাটবাসীর দীর্ঘ দিনের লালিত স্বপ্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেকে ৩১ শয্যা থেকে ৫১ শয্যা বিশিষ্ট করা হয়েছে। নির্ধারিত সময়ের মধ্যে হাসপাতালের নতুন ভবনগুলোর কাজ সম্পন্ন হবে। স্বাস্থ্যমন্ত্রী নাসিম এমপি হাসপাতালের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর করার কথা থাকলেও তিনি সময় না দিতে পারায় আজ আমি তাঁর ভিত্তিপ্রস্তর করছি। দ্রুত গতিতে কাজের গুণগত মানসহ সুষ্ঠুভাবে নির্মাণ কাজ এগিয়ে চলায় তিনি কাজের ঠিকাদারী প্রতিষ্ঠানকে ধন্যবাদ জানান। ৫১ শয্যা হাসপাতালের উদ্বোধনের মধ্য দিয়ে সীমান্তবর্তী মানুষের আধুনিক চিকিৎসা সেবায় নবদিগন্তের সূচনা হবে। এজন্য তিনি এ অঞ্চলের মানুষের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম এম.পি’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, কানাইঘাটে স্বাস্থ্য সেক্টরের উন্নয়নের পাশাপাশি প্রতিটি সেক্টরে কয়েকশ কোটি টাকার কাজ ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। এবং কোটি  কোটি টাকার কাজ এগিয়ে চলছে। এ ক্ষেত্রে দলমতের ঊর্ধ্বে উঠে সবাইকে সাথে নিয়ে তিনি কাজ করে যাচ্ছেন। উন্নয়নমূলক কর্মকান্ড বাধাগ্রস্থ করতে যে কোনো ধরনের অপপ্রচার সর্বস্থরের জনসাধারণকে সাথে নিয়ে প্রতিহত করা হবে বলে হুশিয়ারী উচ্চারণ করেন সেলিম উদ্দিন এমপি।

ছাত্রনেতা আসাদ উদ্দিনের পরিচালনায় সুধী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা জাপা’র সহ-সভাপতি বাহার খন্দকার, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাহাঙ্গীর আলম রানা, পৌর মেয়র নিজাম উদ্দিন, মহিলা ভাইস-চেয়ারম্যান মরিয়ম বেগম, জেলা জাপা’র আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আব্দুর রহিম, উপজেলা জাপার সভাপতি আলা উদ্দিন মামুন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক বাণীগ্রাম ইউ.পি চেয়ারম্যান মাসুদ আহমদ, সদর ইউ.পি চেয়ারম্যান মামুন রশীদ, দিঘীরপার ইউ.পি চেয়ারম্যান আলী হোসেন কাজল, বড়চতুল ইউ.পি চেয়ারম্যান মাওলানা আবুল হোসাইন চতুলী, রাজাগঞ্জ ইউ.পি চেয়ারম্যান ফখরুল ইসলাম। বক্তব্য রাখেন, কানাইঘাট পৌর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক কে.এইচ.এম আব্দুল্লাহ, জেলা যুবসংহতির সহ-সভাপতি মাহবুবুর রহমান, জাপা নেতা আব্বাস উদ্দিন, উপজেলা ছাত্রসমাজের সভাপতি আজাদ স্বাধীন, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্য নিজাম উদ্দিন, সহ-সম্পাদক আব্দুন নূর প্রমুখ।
সিলেটভিউ২৪ডটকম/১৭ অক্টোবর ২০১৮/মার/ইআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.