আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

দিরাই-শাল্লার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশীরা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৭ ২৩:৩৩:১১

সিলেট:: দিরাই-শাল্লার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন সুনামগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সিলেট মহানগর আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর সদস্য ও সিলেট ল কলেজের সাবেক ভিপি অ্যাডভোকেট সামসুল ইসলাম এবং যুক্তরাজ্য জাতীয় শ্রমিক লীগের কার্যকরী সভাপতি, শিক্ষানুরাগী সামসুল হক চৌধুরী। 


বুধবার দিনব্যাপী দিরাই উপজেলার বোয়ালিয়া থেকে শুরু করে দিরাই শাল্লার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করে তারা। পরিদর্শনকালে উপস্থিত ছিলেন- সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য আবু আব্দুল্লাহ চৌধুরী মাসুদ, দিরাই উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাংবাদিক খালেদ মিয়া, পূজা কমিটির সভাপতি সজল দাস, ফকির মোহাম্মদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীলিপ কুমার চৌধুরী, যুবলীগ নেতা নিপেশ দাস, ছাত্রলীগ নেতা জাহেদ হাসান, রুজেল মিয়াসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা।

সনাতন ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে তারা বলেন, আওয়ামী লীগ কখনও সাম্প্রদায়িক বিভাজনে বিশ্বাস করে না। শেখ হাসিনা অসাম্প্রদায়িক চেতনাকে লালন করে তা অব্যাহত রেখেছেন। শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়েছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

সিলেটভিউ২৪ডটকম/ ১৭ অক্টোবর ২০১৮/ প্রেবি/ কেআরএস

শেয়ার করুন

আপনার মতামত দিন