আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

মইনুদ্দীন জালালের মৃত্যুতে বাংলাদেশ যুব ইউনিয়ন সিলেট জেলা সংসদের শোক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৮ ১৯:০১:৫৪

সিলেট :: বাংলাদেশ যুব ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সাবেক প্রেসিডিয়াম মেম্বার, সিলেট জেলা সংসদের সাবেক সভাপতি, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন সিলেট জেলা সংসদের সাবেক নেতা,  অঙ্গীকার বাংলাদেশের পরিচালক মন্ডলীর সদস্য, সিলেট বিভাগীয় সমন্বয়ক, সিলেট-সুনামগঞ্জ অঞ্চল সহ বৃহত্তর সিলেট অঞ্চলের সকল প্রগতিশীল সামাজিক-রাজনৈতিক, শিক্ষা-সংস্কৃতি, পরিবেশ-প্রতিবেশ রক্ষা আন্দোলন প্রাণপুরুষ এডভোকেট মইনুদ্দীন আহমেদ জালাল এর মৃত্যুতে বাংলাদেশ যুব ইউনিয়ন সিলেট জেলা সংসদ গভীর শোক প্রকাশ করেছেন।
 
বৃহস্পতিবার(১৮ অক্টোবর) এক শোক বার্তায় সংসদের সভাপতি কমরেড খায়রুল হাছান ও সাধারণ সম্পাদক কমরেড নিরঞ্জন দাস খোকন এক যৌথ শোক বার্তায় বলেন, মইনুদ্দীন আহমেদ জালাল স্বৈরাচার বিরোধী আন্দোলন সহ ৮০ দশকের সকল প্রকার ছাত্র গণআন্দোলনে অগ্রণী ভূমিকা পালন করেছেন। তিনি সিমিটার, টিপাইমুখবাধ বিরোধী, বিবিয়ানা গ্যাস রক্ষা আন্দোলন ও টেংরা টিলার গ্যাস বিস্ফোরণে ক্ষতিপূরণ সহ পরিবেশ-প্রতিবেশ রক্ষার সকল আন্দোলন সংগ্রামে অগ্রণী ভূমিকা রেখেছেন। তার এই মৃত্যুতে দেশের প্রগতিশীল আন্দোলনে যে শূন্যতা সৃষ্টি হয়েছে, তা সহজে পূরণ হবার নয়।

উল্লেখ্য, মইনুদ্দীন আহমেদ জালাল ১৮ অক্টোবর ভারতের শিলংয়ের উডল্যান্ড হাসপাতালে আকস্মিক মৃত্যু বরণ করেণ। মৃত্যুকালে তার বয়স ছিল ৫৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, বোন, আত্মীয় স্বজন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।


আগামী শুক্রবার(১৯ অক্টোবর) সকাল ১০ থেকে সাড়ে ১১টায় পর্যন্ত সর্বস্তরের জনগণের শ্রদ্ধা নিবেদনের জন্য সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে প্রয়াত এডভোকেট মইনুদ্দীন আহমেদ জালালের মরদেহ রাখা হবে। এতে সকল প্রগতিশীল রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও ব্যক্তিবর্গকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১৮ অক্টোবর ২০১৮/প্রেবি/ আআ

শেয়ার করুন

আপনার মতামত দিন