আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

জালালপুরে দুস্থ রোগীদের মধ্যে নগদ অর্থ বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৮ ১৯:১১:০৪

সিলেট :: দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবু জাহিদ বলেছেন, যারা সমাজের অসহায়, দুস্থ মানুষের কল্যাণে এগিয়ে আসেন তারা মহৎ মানুষ। মধ্যপ্রাচ্যের কষ্টার্জিত অর্থ অসহায় রোগীদের জন্য ব্যয় করে তারা উদার মনের পরিচয় দিয়েছেন। তাদের এ দান ইহকাল ও পরকালের জন্য কল্যাণ বয়ে আনবে। তিনি বলেন, জালালপুরের প্রবাসীরা দীর্ঘদিন থেকেই এ অঞ্চলের সামগ্রিক উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তারই অংশ হিসেবে এ ধরনের মহতি উদ্যোগ সত্যিই প্রশংসনীয়। তিনি প্রবাসীদেরকে আরও বেশি করে এলাকার মানুষের জন্য কাজ করার আহবান জানান। বুধবার রাতে জালালপুর ডেভেলপমেন্ট অর্গানাইজেশন মিডলইস্ট-এর  উদ্যোগে এলাকার বিভিন্ন রোগে আক্রান্ত ও অসহায় লোকদের মধ্যে নগদ অর্থ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা সুলাইমান হোসেনের সভাপতিত্বে ও সাংবাদিক খালেদ আহমদ এবং তারেক আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য শহিদুর রহমান শাহীন, এম  সাইফুর রহমান ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ জিল্লুর রহমান সুয়েব, সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল মতিন ও এম এ শহিদ পংকী, বিশিষ্ট মুরব্বি শেখ ইদ্রিছ আলী তোরণ, জালালপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জিল্লুর রহমান জিলন, হাবিবুর রহমান ছুফন, সমাজসেবি ছানাউল হক ছানা ও এনামুল কবীর।
 
অনুষ্ঠানে প্রবাস থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আলোচনায় অংশ নেন জালালপুর ডেভেলপমেন্ট অর্গানাইজেশন মিডলইস্ট-এর আহবায়ক জুনেদ আহমদ শামীম, সমন্বয়কারী আশরাফুল হক শিকদার ছয়েফ, যুগ্ম আহবায়ক ফজির আলী, সদস্য সচিব সিরাজ মিয়া, সদস্য ফয়জুর রহমান মনজুর, কাউসার আহমদ, তজমুল আলী, রুবেল আহমদ, মিন্টু দাশ, মো. এহিয়া, খলিলুর রহমান, সুহেল, আব্দুল মালিক, মতাহির আলী, আলী হোসেন, পিয়ার আহমদ, লিটন, মনফর আলী, আনছার, ইসলাম উদ্দিন, কামাল আহমদ, নুশুর আলী, ছেরাগ আলী, রিপন, আব্দুস ছাত্তার, শেখ জুয়েল, শেখ তাজুল, আবুল কালাম, মালেক, ফখরুল, শাহজাহান, ইউনুছ, তামিম আল হাসান, রফিক, জলিল ও আব্দুল।

সিলেটভিউ২৪ডটকম/১৮ অক্টোবর ২০১৮/প্রেবি/ আআ

শেয়ার করুন

আপনার মতামত দিন