Sylhet View 24 PRINT

ওসমানীনগরে রোটারী ক্লাবের মেগা প্রকল্প বাস্তবায়ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৮ ২০:৪৩:৫৮

সিলেট :: সিলেটের ওসমানীনগরে রোটারী ক্লাব অব সিলেট হিলটাউনের উদ্যোগে মেগা প্রকল্পের বাস্তাবায়ন ও পাস্ট প্রেসিডেন্ট মান্নু মিয়ার বিদেশ গমণে বিদায়ী সংবর্ধনা উপলক্ষে বৃহস্পতিবার বড় হাজীপুর গ্রামে এক সভা অনুষ্ঠিত হয়।

ক্লাব প্রেসিডেন্ট কামাল উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে ও ক্লাবের ইমিডিয়েট পাস্ট প্রেসিডেন্ট আবুল হাসনাত এর পরিচালনায়, প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান বলেন যুগযুগ ধরে রোটারিয়ানরা সারা পৃথিবীতে মানবতার সেবায় কাজ করে যাচ্ছেন যার প্রমান রোটারি ক্লাব সিলেট হিলটাউন তাদের কার্যকর্মের মাধ্যমে বাস্তবায়ন করেছেন। আমি আশা করি এ সংগঠনের মাধ্যমে দেশ ও জাতীর উন্নয়ন হবে, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, সাবেক ইউপি চেয়ারম্যান জহিরউদ্দিন পল্টু, জেলা পরিষদের সদস্য সুষমা সুলতানা রুহি, পাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ান প্রফেসর এনামুল হক, পাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ান মান্নু মিয়া, প্রেসিডেন্ট ইলেক্ট মাছুম আহমদ চৌধুরী, ট্রেজারার রোটারিয়ান মো. জালাল উদ্দিন, ক্লাব সদস্য মো. শফিকুল আলম চৌধুরী  টিটু আর.এফ.এস এম, পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ক্লাবের যুগ্ম সম্পাদক মো. আলাউদ্দিন, রোটারি ইনভোকেশন পাঠ করেন ক্লাবের পাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ান আবুল হাসনাত আর এফ এস এম প্রমুখ।
  
উল্লেখ্য: ক্লাবের পক্ষ থেকে চাঁনপুর গ্রামে গৃহহীন ১৩টি পরিবারের মধ্যে লো-কস্ট হাউজ হস্থান্তর, চাঁনপুর গ্রামে মসজিদ নির্মাণ, ১৩ সেট সেনেটারী ল্যাট্রিন , বড় হাজীপুর ক্লিনিকের জন্য ১৫ শতক ভুমি, বড় হাজীপুর  গ্রামে ৪টি টিউবওয়েল, ৩ হাজার বৃক্ষ রোপন, তিন জন বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা প্রদান, বর্তমান ও সাবেক ৬জন চেয়ারম্যানকে সম্মাননা প্রদান করা হয়। 

সিলেটভিউ২৪ডটকম/১৮ অক্টোবর ২০১৮/প্রেবি/ আআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.