আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

উন্নয়ন-শান্তির জন্য সম্প্রীতি বিকল্প নেই: এমপি মানিক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৮ ২০:৪৮:০০

ছাতক প্রতিনিধি:: উন্নয়ন ও শান্তির জন্য সম্প্রীতি বিকল্প নেই উল্লেখ করে সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, সম্প্রীতির অপর প্রান্তে রয়েছে শান্তি। আর সে শান্তিপূর্ণ সহাবস্থান বজায় রাখতে বঙ্গবন্ধু কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই।

বুধবার রাতে সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় অনুষ্ঠান দূর্গাপূজার মন্ডপ পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি, ধর্মের প্রতি সকলকে শ্রদ্ধাশীল হয়ে একে অপরকে সহযোগিতায় এগিয়ে আসতে অনুরোধ জানান। সাংসদ মানিক বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে আবারো নৌকা ভোট চেয়ে বলেন, প্রত্যেক ধর্ম আমাদের শান্তি পথ দেখায়। কিন্তু দুষ্ট চক্র সে শান্তি বিনষ্ট করতে সব সময় তৎপর। সকলকে ষড়যন্ত্রকারীতের প্রতিহত করে শান্তি ও উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার আহবান জানিয়ে সরকার সাধারণ মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেন।

এসময় উপস্থিত ছিলেন সাবেক পৌর মেয়র আব্দুল ওয়াহিদ মজনু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক সৈয়দ আহমদ, আফজাল হোসেন, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি বাবুল রায়সহ পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে পৌর শহরের বিভিন্ন  মন্ডপ পরিদর্শন করেন সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান বিপিএম, সুনামগঞ্জের পুলিশ সুপার বরকতুল্লাহ খান, সিনিয়র সহকারী পুলিশ সুপার দুলন মিয়া, ছাতক উপজেলা নির্বাহী অফিসার আবেদা আফসারী, সহকারী কমিশনার (ভুমি) সোনিয়া সুলতানা, থানা পুলিশের ইনচার্জ আতিকুর রহমানসহ প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ।

সিলেটভিউ২৪ডটকম/১৮ অক্টোবর ২০১৮/এমএ/ আআ

শেয়ার করুন

আপনার মতামত দিন