Sylhet View 24 PRINT

বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন এমপি এহিয়া চৌধুরী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৮ ২৩:২২:৪২

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ:: শারদীয় দুর্গা পূজা উপলক্ষে বৃহস্পতিবার সিলেটের বিশ্বনাথ উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া। 


বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনকালে তিনি বক্তব্যে বলেন, দুর্গা পূজাই প্রমাণ করে বাংলাদেশ একটি সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। বিগত এমপিদের আমলে সিলেট-২ আসনে উন্নয়নের বন্যা ও উন্নয়নের জোয়ার বয়ে গেলেও বিশ্বনাথে মুসলমানদের একত্রে ঈদের নামাজ পড়ার জন্য বড় কোন ঈদগাহ অথবা সনাতন ধর্মাবলম্বীদের পূজা উদযাপনের জন্য কোন বড় মন্দির স্থাপন করা হয়নি। এটা দুঃখ জনক। 

তিনি বলেন, আমি নির্বাচিত হওয়ার পর থেকে এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছি। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আসন্ন নির্বাচনে জনগণ আমাকে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে আবারো নির্বাচিত করবেন এটাই আমার প্রত্যাশা।

বিশ্বনাথ সদর সার্বজনীন দুর্গা পূজা কমিটির সভাপতি সুব্রত ধর বাপ্পীর সভাপতিত্বে এবং উপজেলা পূজা উদযাপন কমিটির প্রচার সম্পাদক ও বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা জাতীয় পার্টির সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক হাজী সিতাব আলী, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি অজিত কুমার পাল, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সমরেন্দ্র বৈদ্য সমর, উপজেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সম্পাদক শংকর দাশ শংকু, বিশ্বনাথ প্রেসক্লাবের সহ সভাপতি তজম্মুল আলী রাজু।

উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনকালে উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক এ কে এম দুলাল, সুমন আহমদ সুনন, জাপা নেতা নাছির উদ্দিন মেম্বার, শরিফ উদ্দিনসহ জাতীয় পার্টি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীর উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/১৮ অক্টোবর ২০১৮ /পিবিএ /কেআরএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.