আজ মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ইং

অনুমতি না পেলেও সিলেট আসবেন ঐক্যফ্রন্টের নেতারা!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৯ ০১:০৯:২৮

সিলেটভিউ ডেস্ক:: পুলিশ প্রশাসন সমাবেশের অনুমতি না দিলেও ২৩ অক্টোবর সিলেট যাবেই জাতীয় ঐক্যফ্রন্ট। শেষ পর্যন্ত সমাবেশ করতে না পারলেও অন্তত মাজার জিয়ারত করতে চান জোট নেতারা। বৃহস্পতিবার রাজধানীর গুলশানের একটি হোটেলে বিদেশি কূটনীতিকদের সঙ্গে বৈঠক শেষে ঐক্যফ্রন্ট নেতারা সংক্ষিপ্ত বৈঠকে এ সিদ্ধান্ত নিয়েছেন।

বৈঠক শেষে জোট নেতা ডা. জাহেদ উর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, কূটনীতিকদের ব্রিফ করার পর জোট নেতারা সংক্ষিপ্ত সময়ের জন্য বসেছিলেন। সেখানে সিলেটে যাওয়ার বিষয়টিও ছিল।

জাতীয় ঐক্যফ্রন্টের আত্মপ্রকাশের পর  উত্তরায় আ স ম আবদুর রবের বাসায় এক বৈঠকে আগামী ২৩ অক্টোবর সিলেটে মাজার জিয়ারত ও সমাবেশের কর্মসূচি ঘোষণা করেন ঐক্যফ্রন্টের নেতারা। কিন্তু, বৃহস্পতিবার সকালে সিলেট মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে নিরাপত্তাজনিত কারণে তাদের অনুমতি দেওয়া সম্ভব হবে না বলে জানানানো হয়। 

এদিকে, একই সময়ে রাজধানীর লেকশোর হোটেলে বিদেশি কূটনীতিকদের সঙ্গে বৈঠক করেন ঐক্যফ্রন্ট নেতারা। এ বৈঠকের পর  ঐক্যফ্রন্টের সিনিয়র নেতারা সংক্ষিপ্ত বৈঠকে বসেছিলেন সেখানে।

জানা গেছে, এই সংক্ষিপ্ত বৈঠকে ঠিক হয়, সিলেটে সমাবেশের অনুমতি পাওয়া না গেলেও জোটের নেতারা সিলেটে যাবেন এবং হযরত শাহজালাল ও শাহ পরানের মাজার জিয়ারত করবেন।

এদিকে, আজ শুক্রবার দিনের যেকোনও সময় বৈঠক করবে জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। জোটের একটি শরিক দলের নেতার বাসায় বৈঠক হতে পারে, এমন সম্ভাবনার কথা জানা গেছে।

সিলেটভিউ২৪ডটকম/ ১৯ অক্টোবর ২০১৮/ ডেস্ক/ কেআরএস

শেয়ার করুন

আপনার মতামত দিন