আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে ক্রীড়াকেন্দ্রীক পৌনে ১০ কোটি টাকার প্রকল্প

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-২০ ১৯:৩৯:৫৭

জ্যেষ্ঠ প্রতিবেদক :: দীর্ঘদিন ধরে সিলেট জেলা স্টেডিয়ামের ভিআইপি ভবনের উন্নয়নের দাবি ছিল ক্রীড়াঙ্গনে। একইসাথে নানা সমস্যায় জর্জরিত আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সের উন্নয়নের তাগিদও ছিল সংশ্লিষ্টদের। অবশেষে এই দুই স্থাপনার উন্নয়নের কাজ শুরু হয়েছে। এ কাজে ব্যয় হচ্ছে ৯ কোটি ৭৫ লাখ টাকা।

অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত “সিলেট জেলা স্টেডিয়ামস্থ ভিআইপি ভবন, সিলেট জেলা স্টেডিয়াম এবং আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স এর অধিকতর উন্নয়ন” শীর্ষক প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন।

এই প্রকল্পের প্রস্তাবক ছিল সিলেট জেলা ক্রীড়া সংস্থা। যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং জাতীয় ক্রীড়া পরিষদের মাধ্যমে প্রকল্প বাস্তবায়িত হচ্ছে। এক্ষেত্রে অর্থমন্ত্রীরও ভূমিকা ছিল।

প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে সিলেটের বিভাগীয় কমিশনার মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী, সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান, সিলেটের জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এম কাজী এমদাদুল ইসলাম, সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার গোলাম কিবরিয়া, পুলিশ সুপার মো. মনিরুজ্জামান, জাতিসংঘস্থ বাংলাদেশ মিশনের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. এ. কে. এম. আব্দুল মোমেন,  বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য বিজিত চৌধুরী, কোষাধ্যক্ষ সিরাজ উদ্দিন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/২০ অক্টোবর ২০১৮/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন