আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

ঢাকার রাজপথে প্রাণ হারালো সুনামগঞ্জের রুমা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-২০ ২০:১৭:১২

নিজস্ব প্রতিবেদক, ঢাকা অফিস:: রাজধানীর মোহাম্মদপুর কলেজগেট এলাকায় রাস্তা পার হতে গিয়ে দ্রুতগামী বাসের ধাক্কায় নিহত হয়েছেন রুমা আক্তার (২৬)।

শনিবার বিকেল সাড়ে তিনটার দিকে মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে। এ সময় নিহতের স্বামী লিটন সরকারও শিশু সন্তান লামিয়াও সাথে ছিল।

নিহত রুমা সুনামগঞ্জ ধর্মপাশা উপজেলার লিটন সরকারের স্ত্রী। বর্তমানে তারা মিরপুরের মধ্যপাইকপাড়ায় একটি বাড়িতে ভাড়া থাকতেন।

লিটন সরকার জানান, তিনি একটি পোশাক কারখানায় চাকরি করেন। কয়েকদিন ধরে তিনি অসুস্থ। তার স্ত্রী ও সন্তানকে নিয়ে মোহাম্মদপুর হুমায়ন রোড এলাকায় এক চিকিৎসকের কাছে যাচ্ছিলেন। পথে কলেজগেট এলাকায় রাস্তা পার হওয়ার সময় মিরপুরগামী দ্রুতগতির একটি বাস তার স্ত্রীকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হয়।

পরে তাকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে বিকেল সাড়ে ৪টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া সিলেটভিউকে এ তথ্য নিশ্চিত করে বলেন, লাশ মর্গে রাখা হয়েছে। ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

সিলেটভিউ২৪ডটকম/ ২০ অক্টোবর ২০১৮/ কেআরএস/আআ

শেয়ার করুন

আপনার মতামত দিন