আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

সিলেট মহানগর ছাত্রলীগের সেক্রেটারি তুষার বহিস্কার, কমিটি বিলুপ্ত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-২১ ১৮:৪০:১৯

নিজস্ব প্রতিবেদক :: সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষারকে ছাত্রলীগ থেকে স্থায়ী বহিস্কার করা হয়েছে। সংগঠনের নীতি  আদর্শ পরিপন্থী কাজের অভিযোগে রবিবার সন্ধ্যায় তাকে বহিস্কার করা হয়। এছাড়া সিলেট মহানগর ছাত্রলীগের কমিটিও বিলুপ্ত করা হয়েছে।

শনিবার ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ‘সংগঠনের নীতি আদর্শ পরিপন্থী নৈতিকস্খলনজনিত গুরুতর অভিযোগের সত্যতা পাওয়ায় আব্দুল আলীম তুষারকে স্থায়ী বহিস্কার করা হলো এবং মহানগর ছাত্রলীগের নতুন কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।’

একইসঙ্গে জাতীয় নির্বাচনকে সামনে রেখে সংগঠনের কার্যক্রম ত্বরান্বিত করতে মহানগর কমিটিতে পদপ্রত্যাশীদের ‘জীবনবৃত্তান্ত’ (সিভি) আহ্বান করা হয় বিজ্ঞপ্তিতে। ১ নভেম্বরের মধ্যে তাদের সিভি প্রদান করতে বলা হয়েছে।

২০১৫ সালের ২০ জুলাই আব্দুল বাছিত রোমানকে সভাপতি ও আব্দুল আলীম তুষারকে সাধারণ সম্পাদক করে মহাগর ছাত্রলীগের ৪ সদস্যবিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছিলো। সাড়ে ৩ বছরেও পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে পারনেনি তারা।

সিলেটভিউ২৪ডটকম/ ২১ অক্টোবর ২০১৮/ শাদিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন