আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

উপশহরে লাশের দাবীতে রাস্তা অবরোধ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-২১ ২২:০৯:৫৫

নিজস্ব প্রতিবেদক:: সিলেট নগরীর উপশহর পয়েন্টে রাস্তা অবরোধ করেছ পরিবহন শ্রমিকরা। রবিবার(২১ অক্টোবর) রাত ৯টার দিকে জৈন্তাপুর এলাকায় সড়ক দূর্ঘটনায় নিহত সিএনজি অটোরিক্সা চালক সাইদুল(২৮) এর লাশ ফেরতের দাবীতে রাস্তা অবরোধ করছে পরিবহন শ্রমিকরা।

এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খান মো. ময়নুল জাকির বলেন, ঘটনার খরব পেয়ে দ্রুত ঘটনাস্থলে জৈন্তাপুর থানা পুলিশ, ফায়ার সার্ভিস পৌছে দূর্ঘটনায় নিহত সিএনজি চালকের লাশ উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে দেওয়া হয়েছে।

হাইওয়ে পুলিশ সিলেট জোনের অতিরিক্ত পুলিশ সুপার সামছুল হক বলেন, নিহত সিএনজি চালকের লাশ উদ্ধার করা হয়েছে। সুরতহাল রির্পোট তৈরি করে তার মা’র কাছে লাশ হস্তান্তর করা হবে।

উল্লেখ্য, রবিবার(২১অক্টোবর)দুপুর আড়াইটার দিকে সিলেট তামাবিল মহাসড়কে জৈন্তাপুরে সারীঘাট এলাকায় সড়ক দূর্ঘটনায় ১জন নিহত ও ৩ জন আহত হন ।

আহতরা হল কুমিল্লা জেলার লাডুচো থানার ব্রাহ্মনপাড়া গ্রামোর হামিদ আলীর বাড়ীর জাকির হোসেনের স্ত্রী নিলুফা(৩৫), জাকির হোসেনের মেয়ে উম্মে হানি(২০), আমিরুল ইসলামের মেয়ে হাফসা(১০)। ঘটনাস্থলেই নিহত হন সিএনজি অটোরিক্সা চালক সাইদুল(২৮)।

সিলেটভিউ২৪ডটকম/২১ অক্টোবর ২০১৮/এসএ/ আআ

শেয়ার করুন

আপনার মতামত দিন