আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

২৪ অক্টোবর সমাবেশ সফলের আহবান সিলেট বিএনপির

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-২২ ২০:৩২:২৮

সিলেট :: সিলেটে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ অনুষ্ঠিত হবে আগামী ২৪ অক্টোবর । গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জেলা ও মহানগর বিএনপির নেতৃবৃন্দ দলীয় নেতাকর্মী ও সিলেটবাসীকে এ সমাবেশ সফলের আহবান জানিয়েছেন।

ওইদিন বেলা ২টায় সিলেট নগরীর ঐতিহাসিক রেজিস্টারি মাঠে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণফোরামের সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি মহাসচিব ও জাতীয় ঐক্যফ্রন্ট নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সমাবেশে জেলা বিএনপির আওতাধীন সকল উপজেলা ও পৌর শাখা এবং মহানগরের আওতাধীন সকল ওয়ার্ড শাখার নেতৃবৃন্দকে নিজ নিজ শাখার ব্যানারসহ মিছিল সহকারে সমাবেশস্থলে উপস্থিত থাকার আহবান জানিয়েছেন জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগরের সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকি, জেলার সাধারণ সম্পাদক আলী আহমদ ও মহানগরের ভারপাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত চৌধুরী সাদেক ।

এছাড়া সমাবেশকে কেন্দ্র করে সমাবেশস্থালের আশপাশে কোনো ব্যক্তির নামে পোস্টার, ব্যানার, প্লেকার্ড ও ফেস্টুন বহন ও না সাটাতে এবং তোরণ নির্মাণ না করারও অনুরোধ জানিয়েছেন নেতৃবৃন্দ।

সিলেটভিউ/২২ অক্টোবর ২০১৮/প্রেবি/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন