আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

বাইশগ্রাম বাহাদুরপুর মাদ্রাসার নিমার্ণ কাজের উদ্বোধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-২২ ২১:৩৬:০২

সিলেট :: জামেয়া ইসলামিয়া বাইশগ্রাম বাহাদুরপুর মাদ্রাসার হিফজ বিভাগের দু’তলা ভবনের নির্মাণ কাজ উদ্বোধন করা হয়। সোমবার (২২ অক্টোবর) সুনামগঞ্জ সরকারী কলেজের অধ্যাপক (অব.) এম এ বারীর সভাপতিত্বে ও মাদ্রাসার মুহতামিম তফাজ্জুল হক আজিজ এর উপস্থাপনায় প্রধান অতিথি ছিলেন সিলেট উইমেন্স মেডিকেল কলেজের অধ্যাপক, মাউন্ট এডোরা হাসপাতালের পরিচালক চক্ষু বিশেষজ্ঞ ডা. মো. আব্দুস সালাম।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুস সালাম বলেন, “হাদীস শরীফে এসেছে তোমাদের মধ্যে সেই শ্রেষ্ঠ যে কুরআন শিক্ষা করে এবং অপরকে কুরাআন  শিক্ষা দেয়।” তাই উক্ত হাদীসের মর্মার্থ উপলব্দি করে কুরআনের খেদমত সামনে রেখে কুরআন শিক্ষাকারী ও হিফজ সম্পন্নকারী দুনিয়াতে ও আখেরাতে উন্নতির স্বর্ণশিখরে আরোহন করতে পারে সে ইচ্ছায় আমার এই ক্ষুদ্র প্রয়াস।

বিশেষ অতিথিদের মধ্যে ছিলেন সিলেট জেলার পরিবার পরিকল্পনা বিভাগের  উচ্চ পদস্থ কর্মকর্তা এ কে এম আব্দুস সোবহান, ওয়েস্ট পয়েন্ট কলেজের হিসাব বিজ্ঞানের সহকারী অধ্যাপক মনজুরুল মাআবুদ।
 
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভবন নির্মাণের কোষাধ্যক্ষ শহীদুল ইসলাম মাসুক, মোজাম্মেল হক জুনেদ, মুহিদুজ্জামান খাঁন, সাব্বির আল-মাআবুদ, আসদ্দর আলী, ফয়জুল হক, খলিলুর রহমান সহ বাইশ গ্রামের মুরব্বি ও যুবকরা উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত  ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/২২ অক্টোবর ২০১৮/প্রেবি/ আআ

শেয়ার করুন

আপনার মতামত দিন